আজ || শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  সাবেক ছাত্রলীগ ক্যাডার দুর্নীতিবাজ সাইফুলকে জেলা প্রশাসক পদ থেকে প্রত্যাহারের দাবি       টানা তিন জয়ে শ্রীলঙ্কাকে সিরিজ হারাল বাংলাদেশ       মৃত দাদির জন্য খাটিয়া বহনকালে ট্রাকের ধাক্কা, নাতিসহ নিহত ৩       বিএসএফের গুলিতে নিহত জয়ন্তর মরদেহ ফেরত       গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ ফেরত দিলো বিএসএফ       পরিকল্পনা বদলে শেখ হাসিনা ও তার পরিবারকে ৬টি প্লট দেয় রাজউক       পেট্রোবাংলায় তিতাসের কর্মীদের হামলা-ভাঙচুর       সরকারি বঙ্গবন্ধু কলেজে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত       ফকিরহাটে পিকআপ-ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪       ঠাকুরগাঁওয়ে বিএসএফের গুলিতে জয়ন্ত কুমার নামে বাংলাদেশির মৃত্যু    
 


নগর বিএনপি’র আহবায়ক এড. মনা’র বাড়িতে গভীর রাতে পুলিশ পরিচয়ে তল্লাশীর অভিযোগ

খুলনা চিত্র ডেস্ক: কোন ধরনের গ্রেফতারী পরোয়ানা ছাড়া খুলনা মহানগর বিএনপি’র আহবায়ক এড. শফিকুল আলম মনাকে গ্রেফতার অভিযানের নামে পুলিশ পরিচয়ে নগরীর মুন্সিপাড়াস্থ নিজ বাসভবন ও পুলিশ লাইন এলাকায় তার শ্বশুর বাড়িতে তল্লাশীর নামে হামলা-গ্রীল ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল শনিবার এক বিবৃতিতে এ ঘটনায় গভীর উদ্বেগ ও নিন্দা জানিয়েছেন খুলনা বিএনপি নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, চলমান ছাত্রদের কোটা সংস্কারের গণতান্ত্রিক আন্দোলনে সরকারের পদলেহনকারী অতি উৎসাহী পুলিশ মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক গায়েবী মামলা দায়ের করে বিএনপি’র নেতা-কর্মীদের বাড়িতে বাড়িতে গ্রেফতার অভিযানের নামে হয়রানী করছে যা মোটেই সমর্থনযোগ্য নয়। তারই ধারাবাহিকতায় শুক্রবার দিবাগত গভীর রাতে নগরীর মুন্সিপাড়া ও পুলিশ লাইন এলাকায় মহানগর বিএনপি’র আহবায়ক এড. শফিকুল আলম মনার নিজ বাড়ি ও শ্বশুর বাড়ির দরজা ও গ্রীল ভেঙে পুলিশের তান্ডব চালিয়েছে। পুলিশের এ ধরনের ন্যাক্কারজনক কর্মকান্ড প্রমাণ করে তারা দেশ ও জনগণের পক্ষে না; তারা বিশেষ একটি দল ও গোষ্ঠীর পক্ষ নিয়ে সন্ত্রাসী কায়দায় তান্ডব চালাচ্ছে। পুলিশ সদস্যদের ভবিষ্যতে এ ধরনের কর্মকান্ড থেকে বিরত থাকার আহŸান জানিয়েছেন অন্যথায় যেকোন পরিস্থিতির জন্য তারাই দায়ী থাকবেন।

বিবৃতিদাতারা হলেন, কেন্দ্রীয় বিএনপি’র ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, জেলা আহবায়ক আমীর এজাজ খান, মহানগর সদস্য সচিব শফিকুল আলম তুহিন, জেলা সদস্য সচিব এস এম মনিরুল হাসান বাপ্পী প্রমুখ।


Top