শিরোনাম
অগ্রাধিকার সুবিধাগুলো অব্যাহত রাখতে জাপান ও ওইসিডি’র দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ১০ উইকেটের বড় হারে সিরিজও খোয়ালো বাংলাদেশ বিএনপি নেতা তুহিনসহ ৩৭ জন আটক, ৮ শতাধিক নেতাকর্মীর নামে মামলা নেদারল্যান্ডসে প্রশিক্ষণে গিয়ে দুই কনস্টেবল লাপাত্তা ছাত্রলীগ-যুবলীগ পুলিশের সহায়তায় বিএনপির সমাবেশে আক্রমণ চালায় : মনা ক্যাম্পাসে লাশ ফেলার ষড়যন্ত্রে বিএনপি : ওবায়দুল কাদের টুকুকে রেখেই যুবদলের নতুন কমিটি ঘোষণা খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব মরণোত্তর ‘দ্যাগ হ্যামারশোল্ড মেডেল’ পেলেন দুই বাংলাদেশি শান্তিরক্ষী ছাত্রীর পর এবার এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার

নগরীতে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২

নগরীতে সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় তাঁর সহযাত্রীও আহত হন। নিহত আরোহীর নাম প্রশান্ত কুমার বালা (৪০) এবং আহতের নাম সুজিত বিশ্বাস (২৫)। তারা উভয়েই গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার বাসিন্দা।

রোববার (২৩ জানুয়ারি) দুপুরে নগরীর নতুন রাস্তা মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খুলনা শহর থেকে একটি ট্রাক ও মোটরসাইকেল নতুন রাস্তার দিক থেকে দৌলতপুরের দিকে যাচ্ছিল। এ সময় মোটরসাইকেলটির সামনে পথচারী চলে আসায় পিছলে ট্রাকের তলায় চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক প্রশান্ত বালা নিহত ও সুজিত বিশ্বাস আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

দৌলতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামরুজ্জামান জানান, পথচারীকে বাঁচাতে গিয়ে মোটরসাইকেলটি ট্রাকের নিচে চলে গেলে দুর্ঘটনা ঘটে। ট্রাকের চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

সংশ্লিষ্ঠ আরও খবর