দুবাইয়ে মায়ের সঙ্গে দীপিকা, ছবি ভাইরাল

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১

অনেকটা ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেতা-অভিনেত্রীদের। বলা যায়, ঘুম বাদ দিয়ে সারাক্ষণই তারা ব্যস্ত। অভিনয়ে, শরীর চর্চায়, বিজ্ঞাপন আবার কখনো নিজের সিনেমার প্রচারের কাজে।

এমন সব ব্যস্ততার মাঝেই মায়ের সঙ্গে দুবাই গিয়েছিলেন বলিউডের অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। দুবাইয়ের এক মলে মা উজালার সঙ্গে দেখা গেছে তাকে।

দীপিকার দুবাইয়ের সফরের বেশকিছু ছবি আর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। তবে সেগুলো তিনি করেননি, করেছেন তার ফ্যানরা।

বিভিন্ন পোস্টে দেখা গেছে মায়ের সঙ্গে মলে ঘুরে বেড়াচ্ছেন দীপিকা, শপিং করছেন। তার পরনে ছিল কালো রঙের পোশাক। শপিংয়ের সময় বেশ ক্যাজুয়াল লুকে দেখা গিয়েছিল দীপিকাকে।

মায়ের সঙ্গে ডিনারে বেরিয়েছিলেন দীপিকা। তবে ভক্তদের ক্যামেরার হাত থেকে আর বাঁচতে পারলেন কই! দীপিকার সঙ্গে সেলফি তোলেন ভক্তরা। তার অনেক ফ্যান পেজে এইসব ছবি ভাইরাল হয়ে গিয়েছে।

দীপিকা পাড়ুকোন ফ্রান্স নামে এক ইনস্টাগ্রাম পেজ থেকে দীপিকার দুবাইয়ের অনেক ছবি এবং ভিডিও শেয়ার করা হয়েছে। পোস্টগুলো যে কেউই দেখতে পারছেন।

লাভ ট্রায়াঙ্গেলে এবার দীপিকা

আগামী বছর বেশ ব্যস্ততার মধ্যে দিয়ে কাটবে দীপিকার। বেশ কয়েকটি প্রোজেক্টের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। শকুন বাত্রার নির্দেশনায় একটা সিনেমা তৈরি হচ্ছে। যেখানে অভিনেত্রী অনন্যা পাণ্ডে এবং সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে লাভ ট্রায়াঙ্গেলে দেখা যাবে তাকে। এর পাশাপাশি রণবীর সিংয়ের সঙ্গে ৮৩-তেও অভিনয় করবেন তিনি। এই সিনেমার তিনি কো প্রডিউসার।

একসঙ্গে পর্দায় আসছেন হৃতিক-দীপিকা

সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘ফাইটার’-এ একসঙ্গে হাজির হচ্ছেন হৃতিক ও দীপিকা। ৯ জুলাই পরিচালক-প্রযোজক এবং দীপিকার সঙ্গে একটি ছবি শেয়ার করে সিনেমাটির খবরে সিল বসিয়েছেন হৃতিক রোশন।

জানা গেছে, ‘ফাইটার’ হতে যাচ্ছে ভারতের প্রথম আকাশপথে অ্যাকশন নির্ভর সিনেমা। ভারতীয় সেনাজওয়ানদের বীরত্ব এবং দেশের স্বার্থে তাদের আত্মত্যাগকে শ্রদ্ধার্ঘ্য জানিয়েই সিনেমার গল্প লেখা হয়েছে। এটি নির্মাণ করা হচ্ছে সারা বিশ্বের দর্শকের কথা ভেবে। এর শুটিংও হবে পৃথিবীর নানান জায়গায়। আন্তর্জাতিক সিনেদর্শকদের কথা মাথায় রেখে উন্নত প্রযুক্তিও ব্যবহার করা হবে এর শুটিংয়ে।

সংশ্লিষ্ঠ আরও খবর