দুঃসময়ে অসহায় মানুষের পাশে খুলনা জেলা বিএনপি

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ১৯ জুলাই, ২০২১

করোনা মহামারী শুরু থেকে খুলনা জেলা বিএনপি প্রত্যন্ত অঞ্চলের মানুষের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ আরম্ভ করে। গত বছর খুলনা জেলার ডুমুরিয়া, ফুলতলা এবং পাইকগাছা উপজেলায় জেলা বিএনপির তত্বাবধানে করোনা হেল্প সেন্টার চালু করা হয়।

এ বছর ডেল্টা ভেরিয়েন্ট প্লাস ভ্যারিয়েন্ট মহামারী আকার ধারণ করায় সুন্দরবন পাদদেশে দাকোপ, কয়রা উপজেলার পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে বিষয়টি উপলব্ধি করে আজ কয়রা উপজেলা করোনা হেল্প সেন্টার চালু করার জন্য দু’টি অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী খুলনা জেলা বিএনপির সভাপতি শফিকুল আলম মনা কয়রা উপজেলা বি এন পির আহবায়ক এ্যাডঃ মোমরেজুল ইসলাম এর কাছে হস্তান্তর করেন।

এসময় শফিকুল আলম মনা বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা দূর্যোগকালীন সময়ে যেভাবে কয়রার মানুষের পাশে ছিলাম এই মহামারীতেও আমার সাধ্যমত কয়রার মানুষের সেবা করে যাব। এই দুটি নয় পর্যায়ক্রমে সকল সরঞ্জামাদী এবং যত সিলিন্ডার কয়রায় প্রয়োজন হবে আমরা চেষ্টা করব তাদের সাথে থাকার জন্য।

অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা বিএনপির সহ-সভাপতি মনিরুজ্জামান মন্টু, খায়রুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক আবু হোসেন বাবু, কামরুজ্জামান টুকু, দপ্তর সম্পাদক লিটন, সাবেক ছাত্রনেতা গাজী হারুন প্রমুখ।

সংশ্লিষ্ঠ আরও খবর