আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


দিনে ত্রাণ, সন্ধ্যায় ইফতার নিয়ে ছুটছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মিলন

করোনা সংকটে স্থবির জনজীবনে বিভিন্ন কর্মসূচি নিয়ে বিপন্ন মানুষের পাশে দাঁড়িয়েছে যশোর জেলা পরিষদের চেয়ারম্যান।ত্রাণ বিতরণ থেকে শুরু করে স্বাস্থ্যসেবায় অসহায়ের জন্য কাজ করছেন তিনি।

করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই মাঠে রয়েছে যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটি ইউনিয়ন আ,লীগের সিনিয়র যুগ্ন আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলন।

তিনি সংগঠনের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন নিজ হাতে ‘মানবিক সহায়তা’ নিয়ে হাজির হচ্ছেন সংকটে পড়া মানুষের কাছে।

রমজান মাসে দিনে দুস্থ অসহায়দের ত্রাণ এবং সন্ধায় রাস্তায় রাস্তায় ঘুরে মানুষের হাতে ইফতার তুলে দিচ্ছেন তিনি। এ পর্যন্ত প্রায় ২ হাজার পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া এই নেতা জানান, করোনাযুদ্ধে জয়ী না হওয়া পর্যন্ত এই সহযোগিতা অব্যাহত রাখা হবে।

শহীদুল ইসলাম মিলন বলেন, করোনা পরিস্থিতিতে মানুষ অবরুদ্ধ অবস্থায় সংকটে দিন কাটাচ্ছে। সবচেয়ে খারাপ অবস্থার মধ্যে আছে যারা দিন আনে দিন খায় এমন খেটে খাওয়া মানুষজন। লকডাউনের কারণে রমজানে ইফতার নিয়ে সংকটে পড়েছেন তারা। এই ভাবনা থেকে তাদের জন্য ইফতারের ব্যবস্থা করেছি।


Top