দায়িত্ব অবহেলায় খুলনার ২৮নং ওয়ার্ড আ’লীগের কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সম্মেলনে ব্যর্থ হওয়ায় ও দায়িত্ব অবহেলায় এবং ওয়ার্ড কমিটির মেয়াদ ইতোমধ্যে শেষ হওয়ায় গঠনতন্ত্রের প্রাপ্ত ক্ষমতা বলে মহানগর আওয়ামী লীগের পরামর্শক্রমে ২৮নং ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন সদর থানা আওয়ামী লীগ। একই সাথে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের লক্ষ্যে সম্মেলন প্রস্তুত কমিটি গঠন করা হয়। বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টুকে আহবায়ক এবং হাফেজ মো. শামীমকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্যরা হলেন, আবুল কালাম আজাদ, কাউন্সিলর আজমল আহমেদ তপন, জামাল উদ্দিন বাচ্চু, সাহিদা সালাম জলি, আলহাজ্ব শুকুর আহমেদ মোল্লা, মো. ইলিয়াছ হোসেন চৌধুরী, বাবুল সরদার বাদল, নিখিল কুমার বিশ্বাস, আজম খান, আউয়াল হোসেন ছোটন, সমীর কৃষ্ণ হীরা, আব্দুর রহিম বাবু, অমিতাভ ঘোষ। কমিটির নেতৃবৃন্দকে আগামী ১৫ অক্টোবরের মধ্যে সম্মেলন সমাপ্ত করার নির্দেশ প্রদান করা হয়েছে। গতকাল বুধবার দুপুরে এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, খুলনা মহানগর আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, সভায় সভাপতিত্ব করেন, সদর থানা আওয়ামী লীগ সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম। পরিচালনা করেন, সদর থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কাউন্সিলর ফকির মো. সাইফুল ইসলাম।

সংশ্লিষ্ঠ আরও খবর