আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


তালা বাজারে ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত

 সাতক্ষীরার তালা বাজরের সাধু ফটোষ্টাটের দোকানে চুরি সংঘটিত হয়েছে। এ সময় চোরচক্র দোকান থেকে কম্পিউটার সেট, চারটি মোবাইল,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়। (৯ মে) শনিবার দিবাগত রাতে চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় তালা থানায় ডায়েরী করেছে দোকান মালিক তালা সদরের মৃত সন্তোষ সাধুর ছেলে প্রদীপ সাধ।
দোকানের মালিক প্রদীপ সাধু জানান, প্রতিদিনের ন্যায় শুক্রবার সন্ধ্যায় ৬ টার দিকে দোকান বন্ধ করে বাড়িতে চলে যায়। রাতের কোন এক সময় একদল চোরচক্র সার্টার কেটে দোকানে প্রবেশ করে দোকানে থাকা কম্পিউটার সেট,চারটি মোবাইলসেট ,একটি সোলার ব্যাটারি,মোবাইল রিসার্চ কার্ড ও নগদ টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চরি করে নিয়ে যায়। তিনি আরো জানান, এর আগেও উক্ত দোকানে দু’বার সার্টার কেটে চুরির ঘটনা ঘটেছে।
তালা থানার ওসি মেহেদী রাসেল বলেন, উক্ত ঘটনায় দোকান মালিক থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। বিষয়টি খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


Top