আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


তালায় ৩৭ টি কমিউনিটির স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পিপিই, মাস্ক ও লিফলেট বিতরন

সাতক্ষীরা তালা উপজেলার ৩৭ টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের ঝুঁকি এড়াতে পিপিই, মাস্ক ও করোনা সচেতনতা মূলক লিফলেট প্রদান করা হয়েছে। শনিবার সকালে

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার স্বাস্থ্যকর্মীদের মধ্যে এসকল স্বাস্থ্য সুরক্ষিত উপহার সামগ্রী প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের প্রধান সহকারী মোঃ হাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসীনসহ উপজেলার কমিউনিটি ক্লিনিকের সকল স্বাস্থ্যকর্মীবৃন্দ।

তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাজীব সরদার জানান, উপজেলাধীন ৩৭ টি কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের প্রত্যেকে ৫টি করে পিপিই, ১০ টি মাস্ক ও কিছু করোনা সতর্কতা মূলক লিফলেট প্রদান করা হয়েছে। মহামারী করোনার প্রভাবের কারনে কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীরা নিজেরা ঝুঁকি নিয়ে গ্রামঞ্চলের রোগীদের সেবা দিয়ে যাচ্ছে। সে কারনে কয়েকদিন আগে সাতক্ষীরা সিভিল সার্জনের কার্যালয় থেকে উপজেলার সকল কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্যকর্মীদের সুরক্ষিত থেকে চিকিৎসা সেবা দেওয়ার জন্য এ সকল উপহার সামগ্রী পাঠানো হয়। সেগুলো আনুষ্ঠানিকভাবে বিতরন করা হয়েছে ।


Top