আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


তালায় ২শত অসহায় পরিবারকে আশা’র খাদ্য সহায়তা

সাতক্ষীরার তালায় করোনা সংক্রমণের কারণে কর্মহীন হয়ে পড়া ২শত অসহায় পরিবারের জন্য খাদ্য সহায়তা প্রদান করেছে বে-সরকারী সংস্থা আশা। মঙ্গলবার (১২ মে) সকালে আশা’র পক্ষ থেকে তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের কাছে এ খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়। আশা’র সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ উপজেলা নির্বাহী অফিসারের কাছে উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করেন।

আশা’র তালা ব্রাঞ্চ ম্যানেজার ইন্দ্রজিত রায়সহ অফিসের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন। এ সময় প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ লিটার সয়াবিন তেল সরবরাহ করা হয়।

আশা’র রিজিওনাল ম্যানেজার মোঃ আব্দুল মজিদ জানান, দেশে করোনা মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহ্বানে সাড়া দিয়ে “আশা” তার নিজস্ব অর্থায়নে করোনায় ক্ষতিগ্রস্ত দরিদ্র ও নি¤œ আয়ের পরিবারের মাঝে সাতক্ষীরা জেলায় ১৯০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে। এরই অংশ হিসেবে তালা উপজেলার বিভিন্ন ইউনিয়রে ২০০ ক্ষতিগ্রস্ত ও অসহায় পরিবারকে বিতরণের জন্য উক্ত খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়।


Top