আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


তালায় বিষপানে গৃহবধূর অত্মহত্যা

সাতক্ষীরা তালায় বিষপান করে রওশনারা বেগম (৪৫) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। তিনি উপজেরার হাজরাকাটি গ্রামের লিয়াকত মোড়লের স্ত্রী এবং একই গ্রামের মোঃ মহিউদ্দীন জোয়ার্দ্দারের কন্যা।

বুধবার (১৫ এপ্রিল) বিকালে নিজ বাড়িতে বিষপান করলে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

স্থানীয় বাসিন্দা সেকেন্দার অবু জাফর বাবু জানান, দু’সন্তানের জননী রওশনারা বেগমের স্বামী লিয়াকত মোড়ল সম্প্রতি পরকিয়ায় আসক্ত হয়ে অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যায়। এ সময় তার ছেলের গচ্ছিত ১৫ হাজার টাকাও নিয়ে যায়। এ ঘটনাকে কেন্দ্র করে ক্ষোভে দুঃখে তিনি বুধবার বিকাল ৩ টার দিকে বিষপান করেন। পরবর্তীতে পরিবারের লোকজন তাকে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক জারিন তাসমিন জনান, প্রাথমিক চিকিৎসা শেষে ঐ গৃহবধূকে বেডে দেয়ার পরেই তিনি মৃত্যুবরণ করেন।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।


Top