আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


তালায় বাজার মনিটরিং দ্বিতীয় দিনে ১০ ব্যবসায়ীকে ৫৯ হাজার জরিমানা

সাতক্ষীরার তালা উপজেলায় বাজারে বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত দ্বিতীয় দিনে ১০ ব্যবসায়ীকে ৫৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (২১ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত ১০ ব্যবসায়ীকে জরিমানা করা হয়।

জানাগেছে,তালা বাজারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইকবাল হোসেনের নেতৃত্বে ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করা হয়। এসময় বেশী দামে বিক্রায়ের অভিযোগে এক আলু ব্যবসায়ীকে ২ হাজার টাকা ও তিন পেয়াজ রসুন ব্যবসায়ীকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

এদিকে তালা উপজেলার পাটকেলঘাটার ত্রিশমাইলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আজাহার আলী ভ্র্যাম্যমান আদালত পরিচালনা করে আরো ছয় ব্যবসায়ীকে ৫৪ হাজার টাকা জরিমানা করেন।

প্রকাশ,করোনা ভাইরাসের সংক্রমের সুযোগ কাজে লাগিয়ে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম উচ্চমূল্যে বিক্রয় করে বাজার অস্থিতিশীল করে তোলা কৃতিম সংকট সৃষ্টি করা পন্যের মূল্যের তালিকা প্রদর্শন না করার অভিযোগে ভ্র্যাম্যমান আদালতে এই জরিমানা করা হয়।


Top