আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


তালায় ক্যান্সারে আক্রান্ত সেজুতি দাস প্রভা চিকিৎসার র্অথ সংকটে!

তালা উপজলোয় ইসলামকাটি ইউনয়িনে বারাত গ্রামে সেজুতি দাস প্রভা (৫) পিতা সদয় দাস একজন হত দরিদ্র গরীব পরিবারের সন্তুান। দৈনিক উপার্জন না করলে মা-বাবা, স্ত্রী ও সন্তানদের সকলকে অনাহারে-অর্ধহারে দিনাতিপাত করতে হয়।

তদুপরি কন্যা কঠিনভাবে ক্যান্সার রোগে আক্রান্ত হওয়ায় তার চিকিৎসার জন্য বিভিন্ন ব্যাক্তির দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছ। সহায় সম্বল ভিটামাটি ও ফসলী জমি বিক্রয় করে এলাকার সমাজসেবী, মানবদরদী ও বিভিন্ন ব্যক্তিদের পরামর্শ ও আর্থিক সহায়তায় অবশেষে ভারতে ভেল্লেরে সিএমসি হাসপাতালে হেমাটোলজি বিভাগের ডঃ ভিকরম মেথিউস এর অধিনে চিকিৎসা চলছে।

ডাক্তার বলছে তার অপারেশনের জন্য ৮-১০ লক্ষ টাকা খরচ হবে। তাই তিনি তার আদররে সন্তানরে জীবন বাঁচাতে সমাজের বৃত্তবান ও দানশীল ব্যক্তিদের কাছে সাহায্য কামনা করেছেন।

সাহায্য পাঠানোর জন্য-বিকাশ নং-+৮৮০১৭৩৬১২৭১৬৪, সোনালী ব্যাংক লিঃ, তালা শাখা, হিসাব নাম: সদয় দাস, একাউন্ট নং: ২৮২০৯০১০২৩৪৪৮।


Top