আজ || বুধবার, ১২ Jun ২০২৪
শিরোনাম :
 


তালায় ৩দিন ব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন

কৃষিই সমৃদ্ধি এই শ্লোগানকে সামনে রেখে সাতক্ষীরা জেলার তালা উপজেলায় কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর আয়োজনে তালা উপজেলা পরিষদ চত্বরে তিনদিন ব্যাপী কৃষি মেলার শুভ উদ্ধোধন করা হয়েছে।

স্বতঃস্ফূর্ত ভাবে মেলা করার লক্ষ্যে সোমবার সকাল ১১ টার সময় গোটা উপশহরে বর্ণাঢ্য এক র‌্যালী ও পরে লাল ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়। র‌্যালীটি তালা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, তালা উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইকবাল হোসেন।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সাতক্ষীরা-১ (তালা,কলারোয়া) আসনের সংসদ সদস্য এ্যাডঃ মুস্তফা লুৎফুল্লাহ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগের তালা উপজেলা সাধারণ সম্পাদক ঘোষ সনৎ কুমার,ভাইস চেয়ারম্যান ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পাঁপড়ী,তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ আব্দুল্লাহ আল-মামুন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন,উপ-সহকারী অফিসার পিষুষ কান্তি পাল। মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ব্যবস্থাপনায় ১৬টি স্টলে বিভিন্ন কৃষিপ্রযুক্তি প্রদর্শিত হচ্ছে।


Top