আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


ঢাকায় কাজে যেতে গিয়ে লাশ হলো তালার ছেলে

সাতক্ষীরা তালার ছেলে গার্মেন্টসের কাজে যোগদান করতে ঢাকায় যাচ্ছিলেন মোঃ আমানুল্লাহ ফকির (২০)। কিন্তু রাস্তায় পিকআপের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। আমানুল্লাহ তালা উপজেলার জেঠুযা গ্রামের মৃত মাজেদ ফকিরের ছেলে।

এ সময় আহত হন পিকআপ চালক মোস্তাফিজুর রহমান (৩০)। তিনি উপজেলার কৃষ্ণকাটী গ্রামের দিদারুল মোড়লের ছেলে। যশোরের একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে ঐ চালক।

নিহতের বড়ভাই মিঠু ফকির জানান, তার ছোট ভাই আমানুল্লাহ ফকির বেশ কয়েক বছর ধরে ঢাকায় গার্মেন্টেসে চাকরি করছেন। করোনা ভাইরাসের কারণে তিনি বাড়িতে এসে হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

রবিবার সকালে তার চাকরিতে যোগদান কথা ছিল। কিন্তু বাস বন্ধ থাকায় শুক্রবার রাতে তালার কৃষ্ণকাটী এলাকা থেকে ছেড়ে যাওয়া একটি পানবহনকারী পিকআপে উঠে তিনি ঢাকায় যাচ্ছিলেন।

রাত সাড়ে ১০টার দিক যশোরের সুতিঘাটা এলাকায় পিকআপ উল্টে তার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান আমানুল্লাহ। এ সময় পিকআপ চালক আহত হন।

জালালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম মফিদুল হক লিটু জানান শনিবার বিকালে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।


Top