ঢাকায় ওয়েস্ট ইন্ডিজ দল, ক্যাম্প শুরু টাইগারদের

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১

চলতি মাসেই শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ। আসন্ন এই সিরিজকে সামনে রেখে আজ সকালে ঢাকায় এসে পৌঁছেছে ওয়েস্ট ইন্ডিজ জাতীয় ক্রিকেট দল। এদিকে সিরিজ জয়ের নেশায় মগ্ন টাইগাররা শুরু করে দিয়েছে তাদের অনুশীলন ক্যাম্প।

আজ রবিবার (১০ জানুয়ারী) সকাল আনুমানিক সাড়ে ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে ক্যারিবীয় ক্রিকেটারদের বহনকারী বিমানটি। ১৪ জানুয়ারি অনুশীলন শুরুর আগে তাদেরকে তিন দিন কোয়ারেন্টাইনে থাকতে হবে। সফরকারী দলটি বিকেএসপিতে ১৮ জানুয়ারি নিজেদের মধ্যে একটি অনুশীলন ম্যাচ খেলবে।

বাংলাদেশের বিপক্ষে ৩টি ওয়ানডে ম্যাচ খেলবে উইন্ডিজ দল। আগামী ২০ জানুয়ারি শুরু হবে প্রথম ওয়ানডে। এরপর দুই ম্যাচের একটি টেস্ট সিরিজে টাইগারদের মোকাবিলা করবে সফরকারীরা।

এদিকে ক্যাম্প শুরু করে দিয়েছে বাংলাদেশ দল। খেলোয়াড়রা চার দিন শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলন করবেন। এরপর আগামী ১৪ ও ১৬ জানুয়ারি নিজেদের মধ্যে দুটি অনুশীলন ম্যাচ খেলবে টাইগাররা।

বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান জানান, ‘১৬ জানুয়ারি দ্বিতীয় অনুশীলন ম্যাচের পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে টাইগাররা।’ তিনি আরো বলেন, ‘১৬ জানুয়ারি দ্বিতীয় অনুশীলন ম্যাচ শেষে চূড়ান্ত দল ঘোষণা করা হতে পারে।’

সিরিজকে সামনে রেখে হেড কোচ রাসেল ডোমিঙ্গোসহ বাংলাদেশ দলের সকল কোচ ইতোমধ্যেই ঢাকা পৌঁছেছেন। তবে এ সিরিজে পাওয়া যাচ্ছে না স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টরিকে।

সংশ্লিষ্ঠ আরও খবর