আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


ডুমুরিয়ায় কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ লাইনের ব্যাপক ক্ষয়ক্ষতি

বৃহস্পতিবার রাতে ডুমুরিয়া কালবৈশাখী ঝড়ে খুলনা পল্লী বিদ্যুৎ ডুমুরিয়া জোনাল অফিসের আওতায়  বিদ্যুৎ ‌লাইনের ব্যাপক ক্ষতি হয়েছে। বিদ্যুৎ অফিসের ডি জি এম থেকে শুরু করে লাইনম্যানসহ সবাইকে রাতে দিনে ৮৫ হাজার গ্রাহক কে সেবা করে যাচ্ছে।

পুনরুদ্ধারে কাজ করছে পল্লী বিদ্যুৎ এর কুইক রেসপন্স টিম তার ছেড়া ২২ স্পষ্ট। খুটি ভেংগেছে ৭ স্পটে ট্রান্সফার নস্ট হয়েছে ১১টি। তারের উপরে গাছ বা গাছের ডাল পড়েছে ১০০ স্পটের বেশি স্থানে। ফিউজ কাটা, সার্ভিস তার ছেড়া অনেক। দুর্যোগে আলোর গেরিলাখুটি হেলে পড়েছে ৯টি।‌ এছাড়াো আরো ক্ষয়-ক্ষতির সম্ভবনা আছে।


Top