আজ || বুধবার, ২৪ জুলাই ২০২৪
 


টাঙ্গাইলে নিখোঁজের ৪ দিন পর প্রবাসীর মরদেহ উদ্ধার

সারাদেশ: টাঙ্গাইলের পৌর শহরের সন্তোষে নিখোঁজের চার দিন পর সোহেল রানা নামে এক প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২ জুলাই) সকাল ১১টার দিকে পৌর শহরের সন্তোষ রথখোলা শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশ থেকে মরদেহটি উদ্ধার করে সদর মডেল থানা পুলিশ। নিহত সোহেল পৌর শহরের অলোয়া ভবানী আমতলা এলাকার নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ স্থানীয়রা জানান, গত ৪ দিন আগে অলোয়া ভবানী এলাকা থেকে রাতে নিখোঁজ হোন সোহেল। পরে একদিন খোঁজাখুঁজি করার পরে টাঙ্গাইল সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। এরপর চার দিন পার হয়ে গেলেও কোনো তথ্য পাওয়া যায়নি সোহেলের।

তারা আরও জানান, সকালে সন্তোষ শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশে মরদেহ ভাসমান অবস্থায় দেখে পুলিশে খবর দেয় এলাকার লোকজন। সোহেলের পরিবারের লোকজন মরদেহটি দেখে নিশ্চিত করে করেন যে এটি সোহেলের মরদেহ। পরবর্তীতে তা ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালর মর্গে পাঠানো হয়। সোহেল এক বছর হলো বিদেশ থেকে এসেছে। সামনের মাসে আবারও বিদেশ যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।

এ বিষয়ে টাঙ্গাইল সদর মডেল থানার ওসি লোকমান হোসেন জানান, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে সকল আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

 


Top