শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

ঝলমলে ইনিংসে বিপিএল শুরু ইমরুলের

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪

কুমিল্লার ইনিংসে ১৫তম ওভারে চতুর্থ বল। পাকিস্তানি লেগ স্পিনার কাদিরের ডেলিভারিতে সহজে এক রান বের করলেন ইমরুল কায়েস। বাউন্ডারি লাইনের বাইরে কুমিল্লার খেলোয়াড়, সাপোর্টিং স্টাফ ও গ্যালারিতে ভক্তদের করতালি। ব্যাট উঁচিয়ে জবাব দিলেন ইমরুল। এক একটি রানে চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম অর্ধশতক তুলে নিলেন তিনি। ৫৬ বলে ৬৬ রানের ইনিংস খেলে ওপেনিংয়ে নামা ইমরুল আউট হন ১৯তম ওভারে।

বিপিএলের দশম আসর শুরু হয়েছে আজ শুক্রবার (১৯ জানুয়ারি) থেকে। প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও নবাগত দল দুর্দান্ত ঢাকা। টস হেরে ব্যাটিংয়ে নামে কুমিল্লা। শুরুতে লিটনের উইকেট হারালেও তাওহিদ হৃদয়কে নিয়ে হাল ধরেন ইমরুল।

কুমিল্লা যেমন সফলতম দল, ইমরুলও বিপিএলের অন্যতম সফল খেলোয়াড়। তার নেতৃত্বে টানা দুবার শিরোপা জিতেছে কুমিল্লা। এবার অবশ্য অধিনায়কের দায়িত্বটা লিটন দাসের কাছে। তবে, ব্যাট হাতে ইমরুল সপ্রভিত আগের মতোই।

ইমরুলের ইনিংসটি সাজানো ছিল ছয়টি চার ও দুটি ছক্কায়। তার ইনিংস থামে তাসকিন আহমেদের বলে শরিফুল ইসলামের ক্যাচে পরিণত হয়ে।

সংশ্লিষ্ঠ আরও খবর