শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

জামালপুরে রেললাইনে বসে গেম খেলার সময় ট্রেনে কাটা পড়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

জামালপুরের মেলান্দহের রুকনাই রেলক্রসিং এলাকায় কমিউটার ট্রেনে কাটা পড়ে দুই স্কুলছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতদের নাম শাকিল ও মজিবর। তারা রুকনাই উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান আজ সোমবার (২২ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সোমবার দুপুর দেড়টার দিকে উপজেলার দুমুঠ ইউনিয়নের বটতলা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী আনসার সদস্য ফরিদ উদ্দিন জানান, রুকনাই রেলক্রসিং এলাকায় রেললাইনে বসে তারা কানে ইয়ারফোন লাগিয়ে মোবাইলে গেমস খেলছিল। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনটি রুকনায় রেলক্রসিং অতিক্রমের সময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

জামালপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানোর বব্যবস্থা করা হচ্ছে। এই ঘটনা অপমৃত্যুর মামলা হবে বলেও জানান তিনি।

সংশ্লিষ্ঠ আরও খবর