শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

ছুঁয়ে দিলেন মেহজাবীন

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : শুক্রবার, ১০ মার্চ, ২০২৩

দেশীয় টেলিভিশনের তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। বছরজুড়েই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন তিনি। গত কয়েক বছরে বৈচিত্র্যময় চরিত্রে নিপুণ অভিনয় করে দর্শকের মনেও জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী।

মেহজাবীন কাজের বাইরে ঘুরতেও ভালোবাসেন। এর অভিনয় কিংবা ঘোরাঘুরির বাইরে তিনি সরব থাকেন সামাজিক যোগাযোগমাধ্যমে। নিত্যনতুন খবর দিয়ে রাখেন ভক্তদের মাতিয়ে।

এবার রীতিমতো অবাক করে দিয়ে কেক কাটার ছবি প্রকাশ করলেন। কারণ, তিনি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ৫ মিলিয়ন ফলোয়ার পেয়েছেন।

মানে ফলোয়ার বিবেচনায় এই অভিনেত্রী এখন বাংলাদেশিদের মধ্যে সবচেয়ে এগিয়ে আছেন। এর আগে তার ফেসবুক ফ্যানপেজে তার দখলে। এখন ১০ মিলিয়ন ফলোয়ার তার।

ইনস্টাগ্রামে এখন দেশের শীর্ষ জনপ্রিয় ব্যক্তি হিসেবে এ তারকার ফলোয়ার সংখ্যা ৫ মিলিয়ন বা ৫০ লাখ ছাড়িয়েছে। শুধু তাই নয়, বাংলাদেশের আর কোনো তারকা, ব্যক্তি কিংবা প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এতো সংখ্যক অনুসারী নেই। শুক্রবার (১০ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যমে এমনটাই দাবি করলেন অভিনেত্রী।

এ প্রসঙ্গে মেহজাবীন বলেন, ‘এটা আসলে আমার জন্য ভালো লাগার বিষয়। আজই ৫০ লাখ ফলোয়ারের মাইলফলক ছুঁয়ে দিলাম, এটা অন্যরকম এক ভালো লাগা। যারা আমাকে অনুসরণ করছেন তাদেরকে আন্তরিক ভালোবাসা জানাই। তাই এই অর্জনটিকে ঘরোয়া আয়োজনে কেক কেটে উদযাপন করলাম।’

প্রসঙ্গত, গত মাসে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জে মুক্তি পেয়েছে মেহজাবিন অভিনীত ‘দ্য সাইলেন্স’। সিরিজটি নির্মাণ করেছেন ভিকি জাহিদ। মুক্তির পর পরই বেশ আলোচনায় চলে আসেন মেহজাবীন। মূলত বর্তমানে ওটিটি প্ল্যাটফর্মের কাজ নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন এই অভিনেত্রী।

সংশ্লিষ্ঠ আরও খবর