চাঁদপুরে বাসচাপায় অটোযাত্রী তিন কলেজ শিক্ষার্থী নিহত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১

চাঁদপুরের কচুয়ায় একটি বিআরটিসি বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। তারা সবাই কলেজ শিক্ষার্থী বলে জানা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন দুজন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে কচুয়া উপজেলার কড়ইয়া এলাকায় হাজীগঞ্জ-কচুয়া-গৌরিপুর সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কচুয়া উপজেলার দোয়াটি এলাকার মৃত রাজকুমারের মেয়ে ঊর্মি মজুমদার উমা (২৪), কোয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাহাবুব আলম (২২) এবং নিশ্চিন্তপুরের মোনাত মিয়ার ছেলে সাদ্দাম হোসেন। তারা কুমিল্লার সরকারি ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের পরীক্ষার্থী ছিলেন বলে জানা গেছে।

আহতরা হলেন অটোরিকশার যাত্রী বালিয়াতলি গ্রামের মুখলেছুর রহমানের ছেলে মো. ইব্রাহীম (২৫) ও নিশ্চিন্তপুর গ্রামের আবুল হোসেনের ছেলে অটোরিকশা চালক মনির হোসেন (৩০)।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাদ্দাম ও রিফাত ঘটনাস্থলে মারা যান। আর ঊর্মি মারা যান চিকিৎসাধীন অবস্থায়। আহত দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন তিন কলেজ শিক্ষার্থীর মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, তাদের লাশ থানায় আনা হয়েছে। আহতদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সংশ্লিষ্ঠ আরও খবর