আজ || বুধবার, ২৪ জুলাই ২০২৪
 


ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ

সারাদেশ: কুষ্টিয়ার ঘুমন্ত মায়ের কোল থেকে ইসরাফিল নামের এক শিশু চুরির অভিযোগ উঠেছে। গত সোমবার রাতে জেলার কুমারখালীতে উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে। ঘটনার পর থেকেই শিশুর খোঁজে অভিযানে নেমেছে পুলিশ।

কুমারখালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, শিশু ইসরাফিল উপজেলার চাঁদপুর ইউনিয়নের আনন্দনগর গ্রামের কৃষক জিয়াউর রহমান ও রেহেনা খাতুন দম্পতির একমাত্র ছেলে। এই দম্পতির তিন কন্যা সন্তানের পর ইসরাফিলের জন্ম হয়।

ইসরাফিলের মা রেহেনা খাতুন বলেন, ‘সোমবার সকালে দুই মাসের শিশু সন্তান ইসরাফিলকে নিয়ে বাবার বাড়ি আদাবাড়িয়া গ্রামে বেড়াতে আসি। রাতের খাওয়ার পর সন্তানকে মাঝে রেখে আমি ও আমার মা ঘুমিয়ে পড়ি। রাত ১০টার দিকে হঠাৎ ঘুম ভেঙে যায়। তখন দেখি শুধু মা ঘুমিয়ে আছেন। মাঝে নেই আমার ছেলে ইসরাফিল।’

শিশু চুরির ঘটনায় কান্নায় ভেঙে পড়েন মা-বাবাসহ পরিবারের অন্যান্য সদস্যরাও। ঘুমন্ত অবস্থায় শিশু চুরির এ ঘটনায় আতঙ্কিত এলাকাবাসীও।

কুমারখালি থানার ওসি মো. আকিবুল ইসলাম বলেন, খবর মঙ্গলবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না করা হলেও পুলিশ শিশুটির সন্ধানে কাজ করছে।

শিশু চুড়িতে জড়িত সন্দেহে ইসরাফিলের মামা নয়ন মন্ডলকে আটক করা হয়েছে। এদিকে শিশুটির সন্ধানে এলাকাবাসীর পক্ষ থেকে মাইকিংও করা হচ্ছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


Top