গানের শুটিংয়ে নোরার ভয়াবহ অভিজ্ঞতা!

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

সম্প্রতি মুক্তি পেয়েছে নোরা নোরা ফাতেহির নতুন মিউজিক ভিডিও ‘কুসু কুসু’। বলিউডের এই মুহূর্তের অন্যতম জনপ্রিয় ডান্সিং কুইন নোরা ফাতেহি। ‘ও সাকি’, ‘এক তো কম জিন্দেগানি’, ‘দিলবর’-র মতো একাধিক হিট আইটেম সং রয়েছে তার কেরিয়ারে।

এবার ‘দিলরুবা’ রূপে দর্শকদের মাতাতে এলেন নোরা। জন আব্রাহামের আগামী ছবি ‘সত্যমেব জয়তে টু’-তে দেখা যাবে তার নাচের ম্যাজিক। ইতিমধ্যেই ইউটিউবে মুক্তি পেয়েছে তাঁর নতুন আইটেম সং ‘কুসু কুসু’-র ভিডিও। নেট দুনিয়ায় মুক্তি পাওয়ার পর থেকে তাতেই মজেছেন অনুরাগীরা। কিন্তু সুন্দর এই গানের পিছনে রয়েছে অনেক গল্পও। একটি সাক্ষাৎকারে ‘কুসু কুসু’-র শুটিংয়ের কথা বলতে গিয়ে খারাপ অভিজ্ঞতার কথা বললেন নোরা।

একটি সাক্ষাৎকারে নোরা জানিয়েছেন, ‘কুসু কুসু’ গানে তার কস্টিউম মোটেই খুব একটা আরামদায়ক ছিল না। তার ওপর ফ্লোরে মা মচকানো বা হাঁটুতে চোট পাওয়ার মত ঘটনা লেগেই থাকত তার। এমনকি পায়ে কেটে গিয়ে একাধিকবার রক্তপাতও হয়েছে তার।

ইতিমধ্যেই মুক্তি পাওয়া গানে দেখা গিয়েছে, নোরার গলা ভরা একটি হার। সুদৃশ্য সেই হার মোটেই আরামদায়ক ছিল না বলে জানাচ্ছেন নোরা।

শিল্পী জানান, হারটা বেশ ভারি আর তার গলায় কেটে বসছিল। তা সত্ত্বেও সমানে নাচ করে যেতে হচ্ছিল তাকে। তার ফলে আরও বেশি শক্ত হয়ে চামড়ায় ঢুকে যাচ্ছিল ভারি হার। একসময় তার মনে হচ্ছিল যেন তার গলায় ফাঁসির দড়ি পরানো রয়েছে আর তিনি ফ্লোরেই পড়ে যাবেন। তবে যেহেতু শুটিংয়ের সময় খুব কম ছিল, তাই সমস্ত কষ্ট সহ্য করে সঠিক সময়ে শুট শেষ করেন নোরা।

ইউটিউবে মুক্তি পাওয়া মাত্রই যেন ঝড় তুলেছে নোরা ফাতেহির নতুন আইটেম নম্বর ‘কুসু কুসু’। ইতিমধ্যেই প্রায় ২ কোটি মানুষ দেখে ফেলেছেন ভিডিওটি। পাশাপাশি নোরা ফাতেহির ডান্স পারফরম্যান্সেরও প্রশংসা করে কমেন্টে ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

সংশ্লিষ্ঠ আরও খবর