আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


খেশরায় করোনা প্রতিরোধে নিরলস কাজ করে যাচ্ছেন আওয়ামী লীগ নেতা সবুর

রিয়াদ হোসেনঃ তালার খেশরা ইউনিয়নে আওয়ামীলীগের ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মোঃ সবুর মোড়ল।করোনা প্রতিরোধে জনপ্রতিনিধি না হয়েও এলাকায় যে কাজ করে যাচ্ছেন তা অবশ্যই প্রশংসনীয় বলে উল্লেখ করেন এলাকাবাসী।

খেশরার শাহাজাতপুর, দক্ষিন শাহাজাতপুর,ডুমুরিয়া সহ প্বার্শবর্তী বিভিন্ন গ্রামে করোনা প্রতিরোধে নিরলস ভাবে পরিশ্রম করে যাচ্ছেন তিনি।
সকালে বাড়ি থেকে খেয়ে বের হয় এলাকায় মানুষকে করোনা প্রতিরোধে সচেতন করতে।সারাদিন ধরে এক অঞ্চল থেকে পাড়ি দিয়ে অন্যঞ্চলে যায় এই সবুর মোড়ল।

শাহাজাতপুর বাজারে সরকারি নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছেন তিনি।বাজারে দোকানদারদের সচেতন করতে প্রতিটি দোকানে গিয়ে নির্দিষ্ট সময়ে দোকান বন্ধ করার জন্যেও আহবান জানান তিনি।
বাজারে প্রয়োজনীয় কাজ মেটাতে আসা সাধারন মানুষদেরও সচেতন করতে দেখা গেছে তাকে।দ্রুত বাজার ত্যাগ করা,মাস্ক ছাড়া বাজারে না আসা, সাবান দিয়ে হাত ধৌত করে বাজারে প্রবেশ করা ছাড়াও বিভিন্ন কর্মকান্ডে তাকে অবদান রাখতে দেখা গেছে তাকে।

মোঃ সবুর মোড়ল এলাকায় সমাজসেবক নামেই পরিচত।দলীয় কর্মকান্ডেও তার পরিচিত কম নয়।দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের ১০ নং খেশরা ইউনিয়নে ৮ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

এবিষয়ে মোঃ সবুর মোড়ল বলেন,আমি আওয়ামীলীগের একটি দায়িত্বে আছি।প্রধানমন্ত্রী সহ সংশ্লিষ্ট কর্মকর্তাদের আদেশ মেনে চলে করোনায় মানুষকে সচেতন করে যাচ্ছি।কোন মানুষ বাইরে থেকে আসলে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখতে বাড়ি বাড়ি গিয়ে বলে আসছি।বাজার ঘাটে লোকসমাগম করতে নিষেধ করছি।সামাজিক দূরত্ব মেনে সকলকে বাজারে গিয়ে বাজার করার পরপরই বাজার ত্যাগ করতে অনুরোধ করছি।সবমিলে চেষ্টা করছি করোনায় মানুষকে সচেতন করতে।

তার বিষয়ে খেশরা পুলিশ ক্যাম্প আইসি মোঃ ইসমাইল হোসেন জানান, মোঃ সবুর মোড়ল প্রকৃতপক্ষে একজন স্বেচ্ছাসেবক মানুষ।তিনি বাংলাদেশ পুলিশের পাশাপাশি নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।তিনি করোনায় সবসময় মানুষকে সচেতন করতেই ব্যস্ত সময় পার করছেন বলে আমি দেখেছি।


Top