খুলনা জেলা আওয়ামী লীগের কমিটিতে ঠাঁই পেলেন যারা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

খুলনা জেলা আওয়ামী লীগে শেখ হারুনুর রশীদকে সভাপতি ও এ্যাড. সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক রেখে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা এমপি’র নির্দেশক্রমে খুলনা জেলা আ’লীগের কমিটি অনুমোদন দিয়েছেন সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

কমিটিতে সহ-সভাপতি এ্যাড. সোহরাব আলী সানা, কাজী বাদশা মিয়া, এমএম মুজিবর রহমান, এএফএম মাকসুদুর রহমান, রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, বিএমএ ছালাম, মোস্তফা কামাল পাশা খোকন, নিমাই চন্দ্র রায় ও রফিকুর রহমান রিপন, যুগ্ম-সম্পাদক হলেন সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল ও এ্যাড. ফরিদ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক নব কুমার চক্রবর্তী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, তথ্য ও গবেষণা সম্পাদক অজয় সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, দফতর সম্পাদক এমএ রিয়াজ কচি, ধর্ম বিষয়ক সম্পাদক তারিক হাসান মিন্টু, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মেদ খান জবা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কাজী কেরামত আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. মনোরঞ্জন মন্ডল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ্, সাংগঠনিক সম্পাদক সরদার আবু সালেহ, ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল ও খালেদীন রশীদী সুকর্ণ, উপ-দফতর সম্পাদক সায়েদুজ্জামান সম্রাট, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম মাহবুবুল আলম।

নির্বাহী কমিটির সদস্য হলেন শেখ হেলাল উদ্দিন এমপি, পঞ্চানন বিশ্বাস এমপি, নারায়ন চন্দ্র চন্দ, আব্দুস সালাম এমপি, আক্তারুজ্জামান বাবু এমপি, ননী গোপাল মন্ডল, খান নজরুল ইসলাম, মেহের নিগার স্বপ্না, শেখ মনিরুল ইসলাম, আশরাফুল আলম খান, শেখ আকরাম হোসেন, শেখ আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহসিন রেজা, শেখ শহিদুল ইসলাম, শেখ শহিদুল ইসলাম, গাজী এজাজ আহম্মেদ, কামাল উদ্দিন বাদশা, অসিত বরণ বিশ্বাস, অধ্যক্ষ ফ ম ছালাম, বুলু রায় গাঙ্গুলী, জাহাঙ্গীর হোসেন মুকুল, বিলকিস আক্তার ধারা, ফারহানা হালিম, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, এসএম জাহিদুর রহমান, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, রবার্ট নিক্সন ঘোষ, নান্টু রায়, মোঃ জামিল খান ও হায়দার আলী মোড়ল। ৩৬নং ছকটি শুণ্য রাখা হয়েছে। আর জাতীয় কমিটির সদস্য করা হয়েছে সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোল্যা জালাল উদ্দিনকে।

প্রসঙ্গত্ব, ২০১৯ সালের ১০ ডিসেম্বর খুলনা জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে জেলা আ’লীগে জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশীদকে সভাপতি ও এ্যাড. সুজিত অধিকারীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছিল।

সংশ্লিষ্ঠ আরও খবর