খুলনায় মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে পুলিশের সোর্স নিহত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১

খুলনা মহানগরীর লবনচরা থানাধীন বান্দাবাজার এলাকায় মাদক বিক্রেতাদের গ্রেফতারকালে ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের সোর্স মোঃ শফিকুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে এঘটনা ঘটে। এঘটনায় জখম হয়েছেন তার দুইজন সোর্সও। তাৎক্ষনিক কেএমপি’র উদ্ধর্তন কর্মকর্তারা ঘটনাস্থল ও খুমেক হাসপাতাল পরিদর্শন করেছেন।

পুলিশের একাধিক সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম ও তিনজন সোর্সসহ গোপন খবরেরভিত্তিতে নগরীর লবনচরা থানাধীন বান্দা বাজার এলাকার বাহাদুর লেনে ইয়াবা বিক্রেতাদের কাছে ক্রেতা ছদ্মবেশে ক্রয় করতে যান। গোয়েন্দা পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে ইয়াবা বিক্রেতা চক্রের সদস্যরা অতর্কিতভাবে মহানগর ডিবি পুলিশ ও সোর্সের ওপর হামলা চালায়। এতে ডিবি পুলিশের এএসআই ও দুইজন সোর্স গুরুতর জখম হন। তাৎক্ষণিকভাবে ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে। আহত সদস্যদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক মোঃ শফিকুল ইসলাম (৩৫) কে মৃত ঘোষনা করেন। বাকি পুলিশ সদস্য এবং সোর্সরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ৯-১০ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লবনচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর কুমার সরদার বলেছেন, বিস্তারিত জানতে নগর গোয়েন্দা শাখায় যোগাযোগ করতে পারেন। আমরা এখনো বিস্তারিত জানতে পারিনি।

সংশ্লিষ্ঠ আরও খবর