আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


খুলনার দাকোপে ছুরিকাঘাতে যুবক খুন, গণপিটুনিতে নিহত ঘাতক

খুলনার দাকোপ উপজেলায় নীল উৎপল (২৭) নামে এক যুবক ছুরিকাঘাতে খুন হয়েছেন। পরবর্তীতে এলাকাবাসীর গণপিটুনিতে নিহত হয়েছেন ঘাতক ইমন শেখ (২৫)।
আজ মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার বাজরা ইউনিয়নের বাজুয়া এসএম ডিগ্রি কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত নীল উৎপল খুলনা বিএল বিশ্ববিদ্যালয় কলেজ থেকে এমএসসি পাস করেছেন। তিনি একই এলাকার সুকুমার রপ্তানের ছেলে। ঘাতক ইমন শেখ একই এলাকার বাদল শেখের ছেলে।
দাকোপ থানার ওসি শফিকুল ইসলাম চৌধুরী জানান, সোমবার বিকালে বাজুয়া এসএম ডিগ্রি কলেজে গরু ঢোকানো নিয়ে নীল উৎপলের বাবা লাইব্রেরিয়ান সুকুমার রপ্তানের সঙ্গে ইমন শেখের কলহ হয়।
এ ঘটনা মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নীল উৎপলকে ঘুম থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাত করে ইমন। এ সময় নীল উৎপলের চিৎকারে এলাকাবাসী এসে ঘাতক ইমনকে আটক করে গণপিটুনি দেয়। নীল উৎপলকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে  তার মৃত্যু হয়। পুলিশ এসে ইমন শেখকে হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।


Top