আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


কেসিআরএ’র ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

খুলনা চিত্র ডেস্ক: খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (কেসিআরএ) এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে সুমন আহমেদকে সভাপতি ও আহমদ মুসা রঞ্জুকে সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত করা হয়। গতকাল সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনার ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি নূর হাসান জনি ও শিশির রঞ্জন মলি­ক, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নূর ও আনিছুর রহমান কবির, কোষাধ্যক্ষ কামরুল হোসেন মনি, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, কার্যনির্বাহী সদস্য বিমল সাহা, ইয়াছিন আরাফাত রুমি ও রকিবুল ইসলাম মতি প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সুমন আহমেদকে সভাপতি ও আহমদ মুসা রঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। তখন পরবর্তী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব পুনঃনির্বাচিত সভাপতি ও সম্পাদকের উপর অর্পণ করা হয়।


Top