আজ || শনিবার, ২৭ জুলাই ২০২৪
শিরোনাম :
  নাশকতার মামলা: র‍্যাবের অভিযানে সারাদেশে আরও ২৯০ জন গ্রেফতার       আহতদের দেখতে গিয়ে দেশবাসীর কাছে সহিংসতার বিচার চাইলেন প্রধানমন্ত্রী       খুলনার শিববাড়ি মোড় অবরোধ       যাত্রাবাড়ীতে শিক্ষার্থী-আওয়ামী লীগ-পুলিশের ত্রিমুখী সংঘর্ষ, গুলিবিদ্ধ ২       উত্তরায় আন্দোলনকারীদের সঙ্গে পুলিশ-র‍্যাবের সংঘর্ষ       ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের সাথে ছাত্রলীগের সংঘর্ষ, ওসিসহ আহত ২০       আজ সারা দেশে ‘কমপ্লিট শাটডাউন’ কর্মসূচি       খুলনা-ঢাকাসহ সারাদেশে ২২৯ প্লাটুন বিজিবি মোতায়েন       নিহতদের স্মরণে খুলনায় বিএনপির গায়েবানা জানাযা       কোটা আন্দোলনে হামলা-সংঘর্ষ-হত্যা : যা বলছে জাতিসংঘ    
 


কেসিআরএ’র ১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

খুলনা চিত্র ডেস্ক: খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (কেসিআরএ) এর পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। গত শনিবার অনুষ্ঠিত সংগঠনের দ্বি-বার্ষিক সাধারণ সভার দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে সুমন আহমেদকে সভাপতি ও আহমদ মুসা রঞ্জুকে সাধারণ সম্পাদক পুনঃনির্বাচিত করা হয়। গতকাল সোমবার সভাপতি ও সাধারণ সম্পাদক আলোচনার ভিত্তিতে ১১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য নেতৃবৃন্দ হলেন সহ-সভাপতি নূর হাসান জনি ও শিশির রঞ্জন মলি­ক, যুগ্ম-সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম নূর ও আনিছুর রহমান কবির, কোষাধ্যক্ষ কামরুল হোসেন মনি, দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, কার্যনির্বাহী সদস্য বিমল সাহা, ইয়াছিন আরাফাত রুমি ও রকিবুল ইসলাম মতি প্রমুখ।

প্রসঙ্গত, গত শনিবার খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের দ্বি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের সম্মতিক্রমে আগামী দুই বছরের জন্য সুমন আহমেদকে সভাপতি ও আহমদ মুসা রঞ্জুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। তখন পরবর্তী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব পুনঃনির্বাচিত সভাপতি ও সম্পাদকের উপর অর্পণ করা হয়।


Top