আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


কেশবপুরে  পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামে পিতা ও পুত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। পারিবারিক কলহের জের ধরে তারা আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছেন। এবিষয়ে কেশবপুর থানায় পৃথক দুটি অপমৃত্যুর মামলা হয়েছে।

জানা গেছে, উপজেলার মঙ্গলকোট ইউনিয়নের কেদারপুর গ্রামের মুদি ব্যবসায়ী সাহেব আলী (৫৮) মঙ্গলবার পারিবারিক কলহের জের ধরে নিজের ছেলের উপর অভিমান করে বসত ঘরের আড়ার সাথে গলায় ফাাঁস দিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে  ছেলে ইমামুল বিশ্বাস (২৮) পিতার উপর অভিমান করে বাড়ির পাশে একটি গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

একই দিনে পিতা ও পুত্রের মুত্যুর ঘটনায় এলাকার শোকের ছায় নেমে এসেছে। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ লাশ দুইটি উদ্ধার করেছে। সহকারী পুলিশ সুপার মনিরামপুর সার্কেল সোহেব আহমেদ ও কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দীন ঘটনাস্থল পরিদর্শন করেন।

এবিষয়ে কেশবপুর থানার উপপরিদর্শক সুপ্রভাত মন্ডল জানান, পারিবারিক কলহের জের ধরে পুত্রের উপর অভিমান করে পিতা ও পিতার উপর অভিমান করে পুত্র পৃথক জায়গায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে কেশবপুর থানায় অপমৃত্যূ মামলা হয়েছে।


Top