আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


কেশবপুরে ধান কেটে কৃষকের সহযোগিতা করলেন উপজেলা মাধ্যমিক শিক্ষক নেতৃবৃন্দ

কেশবপুরে করোনা ভাইরাসের কারণে ধান কাটা শ্রমিকের সংকট দেখা দেয়ায় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে রবিবার উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির শিক্ষক নেতৃবৃন্দ কৃষকের ধান কেটে সহযোগিতা করেছেন।

কেশবপুর উপজেলার খতিয়াখালি গ্রামের দুলাল সরকার জানান, করোনা ভাইরাস প্রতিরোধে লগডাউনে শ্রমিক সংকট ও বৃষ্টি-সহ ঝড়ো হাওয়ার কারণে ক্ষেতের পাকা ধান নিয়ে তিনি খুবই চিন্তিত ছিলেন। বিষয়টটি অবগত হয়ে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার, সাধারণ সম্পাদক প্রধান শিক্ষক মকবুল হোসেন, সহ-সভাপতি প্রধান শিক্ষক বাসুদেব সেনগুপ্ত, সহ-সম্পাদক (অর্থ) প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, মহিলা বিষয়ক সম্পাদক প্রধান শিক্ষক প্রভাত কুমার কুন্ডু, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দাস, শিক্ষক রবি সাহা, হাতেম আলী, তরুণ পাল, জি.এম. শাহিন, আব্দুল আহাদ, বিশ্বজিৎ সরকার, ওলিয়ার রহমান-সহ  শিক্ষক নেতৃবৃন্দ রবিবার তাঁর ক্ষেতের পাকা ধান কেটে আমাকে সহযোগিতা করেছেন।

এব্যাপারে উপজেলা নিন্ম মাধ্যমিক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি সুফলাকাটি ইউপি চেয়ারম্যান আব্দুস সামাদ মাষ্টার বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার আহ্বানে আমরা ধান কেটে কৃষকের সহযোগিতা করছি। তিনি উপজেলার সকল শিক্ষকদেও ধান কেটে কৃষকের সহযোগিতা করার আহ্বান জানান। পাশাপাশি তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শত বার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট সকল মাধ্যমিক বিদ্যালয়কে জাতীয় করণের দাবী জানান। সাথে সাথে করোনা তিনি ভাইরাস থেকে দেশ-সহ বিশ্ব বাসিকে মুক্তির জন্য আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া প্রার্থনা করেন। তাছাড়া তিনি দেশের যে কোন সংকটে দেশবাসির পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।


Top