আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


কেশবপুরে দুই চিকৎসক-সহ ৪ জনের শরীরে করোনা ভাইরাস সনাক্ত

কেশবপুর উপজেলায় মঙ্গলবার দুই চিকিৎসকসহ নতুন করে ৪ জন করোনা ভাইরাস রোগে সংক্রমিত হয়েছেন। এ নিয়ে কেশবপুর উপজেলায় ৮ জন করোনা ভাইরাস রোগে সংক্রমিত হয়েছেন। তাদের কেশবপুর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রেখে চিকৎসা দেয়া হচ্ছে।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ আলমগীর হোসেন জানান, করোনা ভাইরাস আক্রান্তদের মধ্যে কেশবপুর হাসপাতালের চিকৎসক ডা: প্রতিম চৌধুরী, উপ-সহকারী মেডিকেল অফিসার আশিকুর রহমান, একই হাসপাতালের টিএল টি এ নাজমুল কবির এবং কেশবপুর শহরের ত্রিমোহিনী মোড়স্থ আহম্মদ মঞ্জিলের বাসিন্দা ফিরোজ আহম্মদ রিপন নামে এক যুবক রয়েছেন। পর্যন্ত কেশবপুর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮জনে দাঁড়ালো।

এদিকে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার নুসরাত জাহান মঙ্গলবার থেকে কেশবপুর উপজেলার সকল নাগরিকদের জন্য খাদ্যদ্রব্য, ঔষধ, চিকিৎসা, মৃতদেহ সৎকার সংক্রান্ত কাজ ব্যতিত কেউ নিজ গৃহ থেকে বের না হতে আদেশ জারি করেছেন। আদেশ অমান্য কারীদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানা গেছে।


Top