আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


কলারোয়ায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

আবু হোসেন ::

সাতক্ষীরার কলারোয়ায় বজ্রপাতে ফজলুর রহমান (৩৩) নামের এক কৃষকের মুত্যু হয়েছে। তিনি উপজেলার যুগিখালী ইউনিয়নের ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে।

যুগিখালী ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম জানান, ছোটরাজনগর গ্রামের সিরাজুল ইসলাম দফাদারের ছেলে ফজলুর রহমান তার ছোটছেলেকে নিয়ে বৃহস্পতিবার সন্ধ্যারাতে মসজিদে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হওয়া মাত্র বাড়ির ঊঠানের একটি নারিকেলগাছে এবং তার উপরে বজ্রপাত এসে পড়ে। বজ্রপাতে কৃষক ফজলু গুরুতর অসুস্থ হয়ে পড়েন এবং রাতেই মারা যায়। ফজলুর শিশুপুত্র মারাত্মক আতংকগ্রস্থ হয়ে পড়লেও বর্তমানে তারঅবস্থা আশংকামুক্ত।
চেয়ারম্যান রবিউল আরও জানান, পরিবারের পক্ষ থেকে কলারোয়া থানায় সাধারণ ডায়েরীসহ আইনী প্রক্রিয়া সম্পন্ন করে শুক্রবার দুপুরে নামাজ শেষে দাফন কার্য সম্পন্ন করা হবে।


Top