আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


কলারোয়ায় ফেন্সিডিলবাহী ট্রাকসহ আটক ২ উদ্ধার ৩০০ বোতল ফেন্সিডিল

কলারোয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ফেন্সিডিলবাহী একটি ট্রাকসহ ২ জনকে আটক করেছে। এসময় পুলিশ ট্রাকে রাখা ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। সোমবার বিকেলে উপজেলার হামিদপুর গ্রামে এ আটক ও উদ্ধারের ঘটনা ঘটে।
থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর-উল-গীয়াস মঙ্গলবার সাংবাদিকদের জানান,  গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফারুক হোসেন, এএসআই রফিকুল ইসলাম, এএসআই বিল্লাল হোসেনসহ সংগীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে কলারোয়া থানার হামিদপুর গ্রামের জনৈক মনিরুজ্জামান ওরফে মনিরের দোকানের সামনের পাকা রাস্তার উপর একটি ট্রাক (যশোর ট-১১-৩০৪৮)  থামিয়ে তল্লাসি করা হয়। তল্লাসিকালে ওই ট্রাক থেকে উদ্ধার করা হয় ৩০০ বোতল ফেন্সিডিল ।
জব্দ করা হয় ফেন্সিডিলবাহী ট্রাকটি। এসময় ফেন্সিডিল বহনের দায়ে আটক করা হয় যশোরের শার্শা থানার বাগুড়ি গ্রামের আয়নাল শেখের ছেলে সোহাগ হোসেন (২৮) ও একই থানার দাউদখালি গ্রামের কাশেম আলির ছেলে তরিকুল ইসলামকে (২৭)। আটককৃতদের বিরুদ্ধে কলারোয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু হয়েছে বলে জানা গেছে।


Top