আজ || বুধবার, ১৯ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


কলারোয়ায় চান্দুড়িয়া সীমান্তে ২৯ কেজি ২৫০ গ্রাম রূপার গহনা ও মটর সাইকেল উদ্ধার

সাতক্ষীরা কলারোয়ায় ৩৩ বিজিবি’র অভিযানে চান্দুড়িয়া সীমান্ত থেকে ২৯ কেজি ২৫ গ্রাম রুপার গহনা ও মটরসাইকেল উদ্ধার হয়েছে।
বুধবার বিকেল ৩টায় ৩৩ বিজিবি’র মিডিয়া সেন্টারে এক অনানুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ৩৩ বিজিবি’র অধিনায়ক গোলাম মোহাম্মদ মহিউদ্দিন খন্দকার লিখিত বক্তব্যে সাংবাদিকদের জানান, মঙ্গলবার রাতে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্তের কাঁদপুর নামক স্থান থেকে উক্ত রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়। তবে, বিজিবি এসময় কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি। জব্দকৃত রুপার গহনাসহ মোটর সাইকেলের মূল্য ১৯ লাখ ৮৮ হাজার ৭৮২ টাকা।

বিজিবি জানায়, কলারোয়া উপজেলার চান্দুড়িয়া সীমান্ত দিয়ে অবৈধ পথে ভারত থেকে রুপার একটি বড় চালান আনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চান্দুড়িয়া বিওপির কমান্ডার হাবিলদার মাহবুব আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়।

এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে এক চোরচালানী মোটর সাইকেল ফেলে রেখে পালিয়ে যায়। পরে মোটর সাইকেলে বাধানো একটি ব্যাগ থেকে ২৯ কেজি ২৫০ গ্রাম ওজনের ভারতীয় রুপার গহনাসহ মোটর সাইকেলটি জব্দ করা হয়। #


Top