আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


কলকাতা-হায়দরাবাদের ফাইনালে ওঠার লড়াই আজ

আইপিএলে প্রথম কোয়ালিফায়ারে আজ মুখোমুখি হবে শীর্ষে থাকা দুই দল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচের জয়ী দল সরাসরি চলে যাবে ২৬ তারিখের ফাইনালে। আর পরাজিত দল খেলবে দ্বিতীয় কোয়ালিফায়ার।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে চোখ রাঙাচ্ছে বৃষ্টি। রাত ৮টায় প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শুরু হওয়ার কথা। ম্যাচটি অনুষ্ঠিত হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে। বুধবার একই ভেন্যুতে এলিমিনেটরে মুখোমুখি রাজস্থান ও বেঙ্গালুরু।

প্লে-অফের তিনটি ম্যাচে কোনও রিজার্ভ দিন নেই। যদি মঙ্গল ও বুধবার বৃষ্টিতে খেলা ভেস্তে যায় তা হলে সুবিধা পয়েন্ট তালিকায় ওপরে শেষ করা দলের।

এবারের আইপিএল গ্রুপপর্ব শীর্ষে শেষ করেছে কলকাতা। তাই কলকাতা-হায়দরাবাদ ম্যাচ ভেস্তে গেলে কলকাতাই জয়ী। অন্য দিকে রাজস্থান-বেঙ্গালুরু ম্যাচ ভেস্তে গেলে পয়েন্ট তালিকায় ওপরে থাকা রাজস্থানকে জয়ী ঘোষণা করা হবে।


Top