আজ || শনিবার, ১৫ Jun ২০২৪
শিরোনাম :
  খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ       এই সংগ্রাম দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার : মির্জা ফখরুল    
 


করোনা ভাইরাস সন্দেহে খুবির শিক্ষার্থী খুমেকে ভর্তি

করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের করোনা ইউনিটে একজনকে ভর্তি করা হয়েছে। তিনি নেপালের নাগরিক ও খুলনা বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রিকালচার টেকলোজি ডিসিপ্লিনের প্রথম বর্ষের ছাত্র।

সোমবার (৮ মার্চ) সকালে ওই শিক্ষার্থীকে খুমেক হাসপাতালে ভর্তি হলে তাকে করোনা ইউনিটে পাঠানো হয়।

গত তিনদিন আগে তিনি নেপাল থেকে জ্বর ও কাশি নিয়ে দিনাজপুর কাকর ভিটা বর্ডার এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন।

খুমেক হাসপাতালের পরিচালক ডা. মন্জুর মোর্শেদ  বলেন, যেহেতু ওই শিক্ষার্থ ী বাইরের দেশ থেকে এসেছেন। তার জ্বর ও কাশি রয়েছে। এজন্যই তাকে করোনা ভাইরাস সন্দেহে ভর্তি করা হয়েছে। তবে তার স্যামপুল পরীক্ষা-নিরীক্ষার জন্য ঢাকা পাঠানো হবে। রিপোর্ট না আসা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে। আসলেই তিনি করোনা ভাইরাসের রোগী কিনা।


Top