আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


করোনা : প্রনব ঘোষ বাবলুর উদ্যোগে লিফলেট ও সাবান বিতরণ

নভেল করোনা ভাইরাস প্রতিরোধ জনসচেতনতা গড়ে তোলার লক্ষ্যে তালা প্রেস ক্লাবের সভাপতি ও খলিলনগর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান প্রভাষক প্রনব ঘোষ বাবলুর নিজস্ব উদ্যোগে প্রকাশিত লিফলেট ও সাবান বিতরণ করা হয়েছে।

জানা গেছে, গত ২২ ও ২৩ মার্চ দু দিন ব্যাপি সমগ্র ইউনিয়নের সকল হাট বাজার ও বিভিন্ন পাড়া মহল্লায় সচেতামূলক লিফলেট বিলি জনবহুল স্থানে অবস্থিত নলকূপে সাবান ও হ্যান্ডওয়াশ স্থাপন করেছে।


প্রভাষক প্রনব ঘোষ বাবলুর নেতৃত্বে শতাধিক ছাত্র যুবক এ কর্মসূচিতে অংশগ্রহণ করে। তারা ইউনিয়নের হাজরাকাটি, মহান্দী, নলতা, গোনালী, হরিশ্চন্দ্রকাটি, খলিলনগর, প্রসাদপুর, গংগারামপুর, মাছিয়াড়া, ঘোষনগর, রায়পুর ও কাটবুনিয়া করোনা সংক্রান্ত সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করেন।

এ প্রসংগে প্রভাষক প্রনব ঘোষ বাবলু বলেন, নভেল করোনা ভাইরাসের হাত হতে রক্ষা পাওয়ার জন্য গণ সচেতনতার বিকল্প নেই। তিনি সকল কে জনসমাগম এড়িয়ে ব্যক্তিগত পর্যায়ে পরিস্কার পরিচ্ছন্ন থাকার উপর গুরুত্ব আরোপ করেন।


Top