শিরোনাম
অগ্রাধিকার সুবিধাগুলো অব্যাহত রাখতে জাপান ও ওইসিডি’র দেশগুলোর সহযোগিতা চেয়েছেন প্রধানমন্ত্রী ১০ উইকেটের বড় হারে সিরিজও খোয়ালো বাংলাদেশ বিএনপি নেতা তুহিনসহ ৩৭ জন আটক, ৮ শতাধিক নেতাকর্মীর নামে মামলা নেদারল্যান্ডসে প্রশিক্ষণে গিয়ে দুই কনস্টেবল লাপাত্তা ছাত্রলীগ-যুবলীগ পুলিশের সহায়তায় বিএনপির সমাবেশে আক্রমণ চালায় : মনা ক্যাম্পাসে লাশ ফেলার ষড়যন্ত্রে বিএনপি : ওবায়দুল কাদের টুকুকে রেখেই যুবদলের নতুন কমিটি ঘোষণা খাদ্য সংকট দূর করতে পুতিনের প্রস্তাব মরণোত্তর ‘দ্যাগ হ্যামারশোল্ড মেডেল’ পেলেন দুই বাংলাদেশি শান্তিরক্ষী ছাত্রীর পর এবার এমসি কলেজের ছাত্রের মরদেহ উদ্ধার

করোনা আক্রান্ত তনুশ্রী চক্রবর্তী

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

করোনার থাবা থেকে বাদ যাচ্ছেন না কেউই। টলিউডের প্রায় সব তারকাই করোনা আক্রান্ত হয়েছেন। এবার করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় পোস্টের মাধ্যমে নিজেই জানালেন তিনি করোনা আক্রান্ত হয়েছেন। তিন দিন আগে পরীক্ষা করেও তিনি নেগেটিভ ছিলেন। কিন্তু তবুও করোনা এড়াতে পারলেন না।

অভিনেত্রী এও জানিয়েছেন, করোনা পরীক্ষা নেগেটিভ আসার পর থেকে তিনি বাড়িতেই ছিলেন। কিন্তু গত পরশু দিন থেকে খুব জ্বর আসে তার। আর এরপরেই করোনা পরীক্ষা করে পজিটিভ রিপোর্ট আসে।

তনুশ্রী লিখছেন, ‘সব সাবধানতা বজায় রেখেও আমি করোনা আক্রান্ত হয়েছি এবং নিজেকে আইসোলেট করে নিয়েছি। তিন দিন আগেই আমার রিপোর্ট নেগেটিভ এসেছিল। তারপর থেকে আমি বাইরে বের হইনি। কিন্তু গত পরশু দিন থেকে আমার জ্বর আসে। সৌভাগ্যবশত আমি এখন ভালো আছি।’

চিকিৎসকের পরামর্শ মেনে চলছেন তিনি। জ্বর কমলেও দুর্বলতা আছে। বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। এর আগে করোনা আক্রান্ত হয়েছেন টলিউডের আরও কয়েকজন তারকা। তবেই প্রত্যেকেই প্রায় বাড়িতে আইসোলেশনে থেকে সুস্থ হয়ে উঠেছেন।

অভিনেতা দেব উপসর্গহীন পজিটিভ হয়েছিলেন। তিন দিনের মধ্যেই তার করোনা নেগেটিভ রিপোর্ট আসে। এছাড়া টলি তারকাদের মধ্যে রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়, মিমি চক্রবর্তী, পরমব্রত চট্টোপাধ্যায়, পার্নো মিত্র, সৃজিত মুখোপাধ্যায়, ঋতুপর্ণা সেনগুপ্ত, সোহম চক্রবর্তী, ঋদ্ধি সেনসহ আরও অনেকে করোনা আক্রান্ত হন।

সূত্র : নিউজ১৮

সংশ্লিষ্ঠ আরও খবর