আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


করোনায় আরও দুই পুলিশ সদস্যের মৃত্যু

করোনাভাইরাসে ঢাকা মেট্রোপলিটন পুলিশের আরও দুই সদস্যের মৃত্যু হয়েছে। এ নিয়ে প্রাণঘাতী এই ভাইরাসে তিনজনের মৃত্যু হলো।

বুধবার (২৯ এপ্রিল) রাতেই দুজন মারা যান। এরা হলেন- পুলিশ অর্ডার ম্যানেজমেন্টে (পিওএম) দায়িত্বরত সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুল খালেক (৩৬) ও ট্রাফিক উত্তরের এয়ারপোর্ট এলাকায় কর্মরত কনস্টেবল আশেক মাহমুদ (৪২)।

জানা গেছে, করোনাআক্রান্ত হওয়ার পর খালেক আইসোলেশনে থাকা অবস্থায় বুধবার রাত সোয়া ১২টার দিকে এবং আর আশেক মাহমুদ রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে মারা যান।

পিওএম এর যুগ্ম কমিশনার আব্দুল মালেক বলেন, প্রাথমিকভাবে করোনার উপসর্গ দেখা দেওয়ার পর খালেককে মতিঝিল আরামবাগে একটি হোটেলে প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে নেওয়া হয়। বুধবার তার করোনার পরীক্ষার নমুনা পাঠানো হয়। পরে রিপোর্টে জানা যায় তিনি করোনা পজিটিভ ছিলেন। রাতে তিনি অচেতন হলে তাকে হাসপাতালে নেওয়ার পর সোয়া ১২টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আব্দুল খালেকের বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালী গ্রামে।

অন্যদিকে ডিএমপি’র ট্রাফিক উত্তরের সহকারী কমিশনার (এডমিন) বদরুল হাসান বলেন, করোনা উপসর্গ দেখা দেওয়ার পর কনস্টেবল আশেক মাহমুদকে সিদ্ধেশ্বরী স্কুল অ্যান্ড কলেজে পুলিশের তত্ত্বাবধানের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। গত ২৬ এপ্রিল করোনার নমুনা পরীক্ষা করা হয়। পরদিন অর্থাৎ ২৭ এপ্রিল তার করোনারয় পজিটিভ বলে রিপোর্ট আসে।

পরে বুধবার তার অবস্থার অবনতি হলে রাজারবাগ পুলিশ হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান। তার বাড়ি জামালপুর মেলান্দ এলাকায়।

এর আগে মঙ্গলবার জসিম উদ্দিন নামে এক পুলিশ সদস্য মারা যান।


Top