করোনার উপসর্গ নিয়ে পুলিশ কর্মকর্তার মৃত্যু

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ২৪ জুন, ২০২০

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) হাবিবুর রহমান (৫৩) মারা গেছেন। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকার রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। বুধবার সকাল ৯টার দিকে তাকে বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে।

এএসআই হাবিবুর রহমান বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনারের (উত্তর) অফিসে কর্মরত ছিলেন। তিনি ১৯৮৯ সালের ১৪ মে পুলিশ বাহিনীতে যোগদান করেন। হাবিবুর রহমান এক ছেলে ও এক মেয়ের জনক ছিলেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপকমিশনার (উত্তর) খায়রুল আলম জানান, এএসআই হাবিবুর রহমান জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৬ জুন বরিশাল পুলিশ লাইন্স হাসপাতালে ভর্তি হন। সেখানে তার স্বাস্থ্যের অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়। ১৭ জুন তাকে সেখানে ভর্তি করা হয়। এরপর থেকে হাবিবুর রহমান রাজারবাগ পুলিশ হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। আগে থেকেই তিনি ডায়াবেটিস ও হেপাটাইটিস বি’র মত সংক্রামক ব্যাধিতে ভুগছিলেন। এর মধ্যে শ্বাসকষ্ট ও জ্বরে আক্রান্ত হয়েছিলেন। মঙ্গলবার সকাল থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। সন্ধ্যায় মৃত্যু হয়।

খায়রুল আলম আরও জানান, বুধবার ভোরে হাবিবুর রহমানের মরদেহ তার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে পৌঁছে। এরপর স্বাস্থ্যবিধি মেনে সকাল ৯টার দিকে তার জানাজা ও দাফন সম্পন্ন করা হয়।

সংশ্লিষ্ঠ আরও খবর