শিরোনাম
ন্যায়বিচার পেতে আমাকে ক্ষমতায় আসতে হয়েছে : প্রধানমন্ত্রী নরসিংদীতে বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ চাঁনমারী এলাকার কিশোর গ্যাং আশিক গ্রুপের দু’সদস্যসহ গ্রেফতার ৫ ফকিরহাটে ২৪ কেজি গাঁজা ও ৩৬০ পিস ইয়াবাসহ চার মাদক কারবারি গ্রেফতার নগরীতে শতাধিক ক্ষুদে শিক্ষার্থীকে বিদ্যাবন্ধু’র শিক্ষা উপকরণ বিতরণ  বাগেরহাটে অগ্নিকাণ্ডে কিশোরের মৃত্যু রামপালে যুবককে মারপিট, টাকা-স্বর্ণের চেইন ছিনতাইের অভিযোগ শিশুর শ্লীলতাহানীর অভিযোগে মামলা, অভিযুক্তকে গণপিটুনি আশাশুনিতে পিকআপ-ইজিবাইক সংঘর্ষে দুই নারী হজ্বযাত্রী নিহত ইউরোপীয়রা জানতো, নির্বাচনে আমিই জিতব : প্রধানমন্ত্রী

এই ভালোবাসার ছবি না তুলে আর থাকতে পারলাম না : তিশা

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় গত ২২ জানুয়ারি হাসপাতালে ভর্তি হন খ্যাতিমান নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। সেখানে কয়েকদিন তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে রাখার পর কেবিনে স্থানান্তর করা হয়। আগের চেয়ে এখন অনেকটা সুস্থ আছেন ফারুকী। গতকাল সোমবার বিকেলে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন এই নির্মাতা।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নুসরাত ইমরোজ তিশার আইডি থেকে মেয়ে ইলহাম নুসরাত ফারুকী ও মোস্তফা সরয়ার ফারুকীর কিছু ছবি পোস্ট করা হয়েছে।

পোস্টে তিশা লিখেছেন, ২৯ তারিখে মোস্তফা সরয়ার ফারুকীর একটা সিটিস্ক্যান হয়েছে। আলহামদুলিল্লাহ সিটিস্ক্যানের রিপোর্ট ভালো এসেছে, রিকভারি হচ্ছে। বাসায় নিয়ে আসার পরপরই ইলহামের সাথে খেলায় মজে গেছে মোস্তফা। অনেক দুর্বলতার মাঝেও সন্তানের প্রত্যেকটা খেলায় সায় দেওয়ার চেষ্টা করছে সে। বাবা-মেয়ের এই ভালোবাসার ছবি না তুলে আর থাকতে পারলাম না। আলহামদুলিল্লাহ। সবাই দোয়া করবেন।

এর আগে, ২২ জানুয়ারি রাতে হঠাৎ খবর ছড়িয়ে পড়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী অসুস্থ। পরে তিশা ফেসবুক পোস্টে জানান, মোস্তফা সরয়ার ফারুকীর স্ট্রোক হয়েছে। হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ফারুকীকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে সিটি এনজিওগ্রাম করার পর চিকিৎসক ফারুকীর স্ট্রোকের কথা জানান।

সর্বশেষ ওটিটি প্ল্যাটফরম চরকিতে মুক্তি পেয়েছে ফারুকীর পরিচালনায় ওয়েব ফিল্ম ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এটিতে প্রথমবারের মতো অভিনয়ও করেছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ফারুকী নির্মিত বেশ কয়েকটি সিনেমা। এর মধ্যে নো ল্যান্ডস ম্যান, মনোপলি উল্লেখযোগ্য। ফারুকী দীর্ঘ ২৫ বছর ধরে চলচ্চিত্র নির্মাণের সঙ্গে যুক্ত। তার নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে- ‘ব্যাচেলর’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’, ‘পিঁপড়াবিদ্যা’, ‘ডুব’ ইত্যাদি।

প্রসঙ্গত, নির্মাতা ফারুকী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ২০১০ সালে ১৬ জুলাই ভালোবেসে বিয়ে করেন। তাদের একমাত্র সন্তান ইলহাম নুসরাত ফারুকী।

সংশ্লিষ্ঠ আরও খবর