আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


উপহার সামগ্রী নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্যকর্মীকে দেখতে গেলেন জেলা প্রশাসক মোস্তফা কামাল

 উপহার সামগ্রী নিয়ে করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মী মাহমুদুল হক সুমনকে দেখতে গেলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল।

রোববার (৩ মে) বিকাল ৩টায় সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়াস্থ ভাড়া বাড়িতে আইসোলেশনে থাকা স্বাস্থ্য কর্মী সুমনকে দেখতে যান তিনি।

এ সময় নিরাপদ দূরত্বে অবস্থান করে জেলা প্রশাসক সুমনের সাথে কথা বলেন এবং তার শারীরিক অবস্থাসহ পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

জেলা প্রশাসক তাকে সাহস যুগিয়ে বলেন, গোটা সাতক্ষীরাবাসী তোমার সাথে আছে। মনোবল দৃঢ় রাখ। অবশ্যই আমরা এই বিপর্যয় থেকে মুক্তি পাব। জেলা প্রশাসক তাকে স্বাস্থ্য অধিদপ্তর নির্দেশিত পন্থা অবলম্বনের পরামর্শ দিয়ে দ্রুত আরোগ্য লাভের প্রার্থনা করেন।

এ সময় জেলা প্রশাসকের পক্ষ থেকে স্বাস্থ্য কর্মী মাহমুদুল হক সুমনের ছেলেকে চকোলেট, বিস্কুট ও ফলসহ বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করা হয়।

জেলা প্রশাসকের সাথে এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী উপস্থিত ছিলেন। #


Top