আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


উত্তরণের পক্ষ থেকে যশোরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা সামগ্রী প্রদান

মরণব্যাধি করোনা ভাইরাস (কোভিড-১৯) এর ব্যাপক আকারে বিস্তৃতি রোধে যশোর ২৫০ শয্যা হাসপাতালসহ জেলার চৌগাছা, ঝিকরগাছা ও শার্শা হাসপাতালে ২টি অক্সিজেন সিলিন্ডার, ২ টি ফ্লো মিটার, ২ টি নেবুলাইজার ও ১০০ পিস করে সার্জিক্যাল মাস্ক প্রদান করেছে বে-সরকারি সংস্থা উত্তরণ।

বুধবার (২২ এপ্রিল) সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ দিলীপ রায়ের হাতে উক্ত উপকরণ তুলে দেন উত্তরণ কর্মকর্তা সঞ্জয় আচার্য্যসহ সংস্থার স্টাফরা।

এছাড়া অনুরুপভাবে জেলার চৌগাছা, ঝিকরগাছা ও শার্শা হাসপাতালে উক্ত চিকিৎসা সামগ্রী প্রদান করা হয়। সংশ্লিষ্ট হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও চিকিৎসকরা উক্ত সামগ্রী বুঝে নেন।

উত্তরণ Emergency Response for COVID 19 in Satkhira and Jashore District” প্রকল্পের মাধ্যমে মরণব্যাধি করোনা ভাইরাস মোকাবেলায় জরুরী পরিস্কার পরিচ্ছন্নতা উপকরণ, চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদানের অংশ হিসেবে উক্ত সামগ্রী প্রদান করেন।


Top