আরিয়ানের জামিনে সই করলেন কোন বলিউড নায়িকা?

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

২ অক্টোবর মুম্বাইয়ে একটি প্রমোদতরী থেকে মাদক কাণ্ডে আটক হন বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জিজ্ঞাসাবাদ শেষে তাকে গ্রেফতার করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। ২৬ দিন পর বৃহস্পতিবার (২৮ অক্টোবর) হাইকোর্ট থেকে জামিন পেয়েছেন আরিয়ান।

জামিন মঞ্জুর হলেও এখনও জেল থেকে ছাড়া পাননি শাহরুখ পুত্র। জানা গেছে, আদালত থেকে জামিনের প্রয়োজনীয় নথি এসে না পৌঁছনোয় এখনও জেলে থাকতে হচ্ছে আরিয়ানকে। এদিকে ছেলেকে বাড়ি ফিরিয়ে আনতে চার গাড়ির কনভয় নিয়ে জেলের উদ্দেশে রওনা হতে দেখা যায় শাহরুখ খানকে। বাংলো থেকে বেরনোর সময় পাপারাজ্জিদের ক্যামেরায় বন্দি হন কিং খান।

আরিয়ান খানকে এক লাখ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দিয়েছে বম্বে হাইকোর্ট। আর শাহরুখ পুত্রের জামিনে সই করেছেন কিং খানের অত্যন্ত ঘনিষ্ঠ এক বলিউড অভিনেত্রী। আইনজীবী সতীশ মানশিন্ডে বলেন, ‘শাহরুখ খানের সঙ্গে বহু ছবিতে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী জুহি চাওলা। তিনিই আরিয়ানের জামিনদার হয়েছেন। জামিনের প্রয়োজনীয় নথিতে তিনিই সই করেছেন।’

তিনি আরও বলেন, ‘জামিনের জন্য আদালতের সব দরকারি কাজ শেষ হয়েছে। এবার প্রয়োজনীয় কাগজপত্র সরাসরি পাঠিয়ে দেওয়া হবে জেল কর্তৃপক্ষের কাছে। আরিয়ানের জামিনে মুক্তির আগে সেই সব কাগজপত্র খুবই দরকারি।’

জুহি চাওলার সঙ্গে শাহরুখ খানের বন্ধুত্বের সম্পর্ক নতুন নয়। তারা বহু ছবিতে একসঙ্গে অভিনয় করেছেন। এছাড়া তাদের মধ্যে পারিবারিক বন্ধুত্বও রয়েছে। ফলে আরিয়ান খানের জামিনদার হিসেবে জুহি চাওলার সই করা খুবই স্বাভাবিক ঘটনা।

শুক্রবার দ্বিতীয়বারের মতো আর্থার রোড জেলে যেতে হলো শাহরুখ খানকে। গত ২১ অক্টোবর মাত্র ১০ মিনিটের জন্য আর্থার রোড জেলে আরিয়ানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এনসিবির জেলে থাকাকালীন আরিয়ান ভেঙে পড়ায় তার সঙ্গে একবার দেখা করার অনুমতি পেয়েছিলেন কিং খান। পাশাপাশি গ্রেফতার থেকে জামিন মঞ্জুরের ঘোষণা পর্যন্ত উল্লেখযোগ্য নীরবতা বজায় রাখতে দেখা গেছে বলিউড সুপারস্টারকে।

আরিয়ানের আইনজীবী মুকুল রোহতাগী ইতোমধ্যেই জানিয়েছেন, ছেলের জামিন মঞ্জুরের ঘোষণা শুনেই আনন্দে কেঁদে ফেলেন শাহরুখ খান। তারপরই তিনি তার লিগাল টিমের সঙ্গে দেখা করেন। গত চার সপ্তাহ ধরে যারা আরিয়ানের জন্য আদালতে লড়াই করে আসছিলেন, তাদের সঙ্গে দেখা করেন শাহরুখ।

গত ২ অক্টোবর আনন্দের সঙ্গে প্রমোদতরীর রেভ পার্টিতে গিয়েছিলেন শাহরুখ-পুত্র আরিয়ান খান। মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরী কর্ডেলিয়ায় প্যাসেঞ্জার সেজে হাজির ছিলেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্মকর্তারাও। সেখানেই মাদক কাণ্ডে তাকে আটক করে এনসিবি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার হন আরিয়ান। সেই থেকে মান্নতের বাড়ি তার জন্য অপেক্ষায় দিন গুনছে।

সূত্র: এবিপি লাইভ

সংশ্লিষ্ঠ আরও খবর