আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


আমরা প্রাক্তন রোভারের উদ্যোগে সুলতানপুরে খাদ্যসামগ্রী বিতরণ

সাতক্ষীরা শহরের সুলতানপুরে ‘আমরা প্রাক্তন রোভার’ সাতক্ষীরার উদ্যোগে কর্মহীন মানুষের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সুলতানপুর দক্ষিণ পাড়ায় চাল-ডাল-আলুর প্যাকেট বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাতক্ষীরার সরকারি মহিলা কলেজের ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ও প্রাক্তন রোভার নেতা আজিজুর রহমান পলাশ, জেলা রোভার স্কাউটের সম্পাদক মোঃ আসাদুজ্জামান, সাতক্ষীরা সরকারি কলেজের ভুগোল বিভাগের সহকারী অধ্যাপক ও রোভার নেতা আ. ন. ম গাউছার রেজা, প্রাক্তন সিনিয়র রোভার মেট মঈনুর রহমান মঈন, প্রাক্তন সিনিয়র রোভার মেট ও ব্যাংক কর্মকর্তা আলতাফ হোসাইন, প্রাক্তন খুলনা বিভাগীয় সিনিয়র রোভার মেট প্রতিনিধি নাজমুল হক, প্রাক্তন সিনিয়র রোভার মেট সাইদুর রহমান, সালাউদ্দীন রানা, আব্দুল্লাহ আল মামুন, ফাহাদ হোসেন, প্রমূখ। উদ্যোক্তারা জানান, করোনা ভাইরাসের কারণে বর্তমানে মানুষ কর্মহীন হয়ে গৃহে অবস্থায় আছে।

নি¤œ আয়ের মানুষের জন্য আমাদের এই স্বল্প আয়োজন। তারা আরো জানান, করোয়ায় গৃহে অবস্থানকালীন সময়ে জেলার বিভিন্ন স্থানে জেলার প্রাক্তন রোভার স্কাউটদের এই খাদ্য সামগ্রী সহায়তা কার্যক্রম চলবে।


Top