আদালতে দেখা হবে, বললেন নিখিল

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

নুসরাত জাহানকে নিয়ে এখন বেশ উত্তাল টলিউড। বিশেষ করে মা হওয়ার খবর প্রকাশের পর স্বামীর সঙ্গে অনেক হাঁড়ির খবর বের হয়ে এসেছে। আর এবার অভিনেত্রী জানালেন নিখিলের সঙ্গে তার কোনো দিন বিয়ে হয়নি।

নুসরাতের সব গয়না, জামাকাপড়ও নিখিলের কাছেই রয়েছে বলে দাবি অভিনেত্রীর। অন্যদিকে নিখিলও চুপ বসে নেই। বিয়ের অ্যানালমেন্টের মামলা এনেছেন কলকাতার আদালতে। তিনি জানিয়েছেন, আগস্টে আদালতে দেখা হবে। তখনই সবকিছুই পরিস্কার হয়ে যাবে।

বিয়ের সম্পর্ককে অস্বীকার কলকাতার সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, ‘তুরস্কের বিবাহ আইন অনুযায়ী এটা অবৈধ। হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে রেজিস্ট্রেশনও হয়নি। ফলে এটা আইনত সিদ্ধ নয়। নিখিলের সঙ্গে আমি লিভ-ইন সম্পর্কে ছিলাম। এটা বিয়েই নয়। সুতরাং বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

এই প্রসঙ্গে নিখিল বলেন, ‘আমার বিরুদ্ধে নুসরাত যা অভিযোগ এনেছে আমার শুনে খারাপ লাগল, মানুষ হিসাবে খারাপ লাগারই কথা, কিন্তু আমি তার বিরুদ্ধে কিছু বলতে চাই না। যা হয়েছে তা সকলের সামনে ঘটেছে।’

উল্লেখ্য, ২০১৯ সালে সাংসদ নির্বাচিত হওয়া কয়েক সপ্তাহের মধ্যেই ব্যবসায়ী নিখিল জৈনেকে বিয়ে করে নুসরাত জাহান। তুরস্কে জাঁকযমক আয়োজনে তাদের বিয়ে হয়। সেই ছবিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

সংশ্লিষ্ঠ আরও খবর