অভিনয় ছাড়তে চেয়েছিলেন সুশান্ত

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : রবিবার, ১৩ জুন, ২০২১

খুব অল্প সময়ে বলিউডে তুমুল জনপ্রিয় হয়ে উঠেন সুশান্ত সিং রাজপুত। ইন্ডাস্ট্রির অন্যতম উজ্জ্বল নক্ষত্র ছিলেন তিনি। অল্প দিনের চলচ্চিত্র জীবনে বলিউডকে উপহার দিয়েছেন অসাধারণ কিছু ছবি। অভিনয়ে ছিল অগাধ ভালোবাসা। তারপরও অভিনয় ছেড়ে অন্যকিছু করার কথা ভাবতেন প্রয়াত এ অভিনেতা।

বলিউডে খ্যাতনামা পরিচালক রুমি জাফ্রি সম্প্রতি এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, সুশান্ত তাকে প্রায়ই বলতেন, সে অভিনয় ছেড়ে চাষ করতে চায় এবং সারাদেশে গাছ লাগাতে চায়। বিজ্ঞান, মহাকাশে ব্যাপক আগ্রহ ছিল সুশান্তের। এমনকি নিজের বাড়ির বালকনিতে টেলিস্কোপ বসিয়েছিলেন অভিনেতা। জাফ্রি জানান, সুশান্ত বিজ্ঞানী হতে চেয়েছিলেন, যাতে বিজ্ঞান চর্চায় তিনি নিজের কিছু অবদান রাখতে পারেন।

ওই সাক্ষাৎকারে জাফ্রি আরও জানান, সুশান্ত প্রায়ই তাকে নিজের মানসিক অবসাদে থাকার কথা বলতেন। সুশান্ত তার লনাভলার বাড়িতে গিয়ে একা থাকার কথাও বলতেন। কিন্তু পরিচালক কখনো সুশান্তের কাছে জানতে চাননি তার মানসিক অবসাদের কারণ কী। বরং তিনি অবসাদ মুক্ত করতে সুশান্তকে বিভিন্ন বিষয়ে উৎসাহ দিতেন। সুশান্তের সঙ্গে পরিচালক জাফ্রির সম্পর্ক ছিল বেশ ভালো। এমনকি জাফ্রির পরের ছবিতে সুশান্ত এবং রিয়া চক্রবর্তীর কাজ করার কথাও ছিল।

পরিচালক অভিষেক কাপুরের ছবি ‘কাই পো চে’ দিয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন সুশান্ত সিং রাজপুত। ‘পিকে’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘ছিছরে’ ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন বলিউডের বাইরে থেকে আশা এই অভিনেতা। তার শেষ মুক্তি পাওয়া ছবি ‘দিল বেচারা’। তবে ছবিটি মুক্তি পাওয়ার আগেই গতবছর ১৪ জুন ঝুলন্ত মরদেহ উদ্ধার হয় সুশান্তের। মুম্বাইয়ে নিজের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছিল তার দেহ। অভিনেতার রহস্যজনক মৃত্যুকে ঘিরে সিবিএই, ইডি, এনসিবি তদন্ত চালিয়ে যাচ্ছে।

সূত্র: কলকাতা২৪

সংশ্লিষ্ঠ আরও খবর