আজ || রবিবার, ২৩ Jun ২০২৪
শিরোনাম :
  ব্রিটিশ রাষ্ট্রদূতের আহবানে রাজা তৃতীয় চার্লসের জন্মদিন উদযাপন করলেন টমি মিয়া       খুলনা সার্কিট হাউজ মাঠে ইদজামাত আয়োজনের প্রস্তুতি পরিদর্শনে সিটি মেয়র       খুলনায় ঈদের প্রধান জামাত সার্কিট হাউজ মাঠে সকাল ৮টায়       পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু       নিউজিল্যান্ডকে বিপদে ফেলে সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ       নগরীতে ইজিবাইক চালক রায়হান হত্যাকান্ডের মূল রহস্য উন্মোচন : দুই ঘাতক গ্রেফতার       নাড়ির টানে ঘরে ফিরছে মানুষ       যশোরে আইনজীবীর বিরুদ্ধে আওয়ামী লীগ নেত্রীর শ্লীলতাহানির মামলা       স্বাভাবিক জীবনে আসা বনদস্যুদের মাঝে র‌্যাবের ঈদ সামগ্রী বিতরণ       ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরির অভিযোগ    
 


অবশেষে সাকিবের কাঁকড়া খামারের ১৫০ শ্রমিক বেতন পেলেন

অবশেষে ক্রিকেটার ও সাবেক ওয়ানডে অধিনায়ক সাকিব আল হাসানের মালিকানাধীন অ্যাগ্রো ফার্ম লিমিটেড কাঁকড়া হ্যাচারির শ্রমিকরা বেতন পেলেন।

বুধবার (২২ এপ্রিল) ১৫০ জন শ্রমিকের যাবতীয় পাওনা হিসেবে ১৯ লাখ ৫৪ হাজার টাকা পরিশোধ করা হয়।

সাকিব আল হাসানের অ্যাগ্রো ফার্ম লিমিটেড কাঁকড়া হ্যাচারির জেনারেল ম্যানেজার মো.সালাউদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য খন্দকার আরিফ হাসান প্রিন্স জানান, শ্রমিকদের আন্দোলনের বিষয়টি মিডিয়ায় আসলে ঢাকা থেকে একজন ক্রীড়া ব্যক্তিত্ব সাতক্ষীরা জেলা ফুটবল ফেডারেশন ও সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হকের সাথে যোগাযোগ করে বিষয়টি দেখার অনুরোধ জানান।

নির্দেশনা পেয়ে তিনি মঙ্গলবার সাকিবের কাকড়া ফার্মে যান এবং সার্বিক খোঁজখবর নিয়ে আসেন। বুধবার দ্বিতীয় দিনের মতো তিনি সেখানে যান এবং ১৫০জন শ্রমিককে ডেকে তাদের পাওনা বুঝিয়ে দেন।

এসময় সাতক্ষীরা জেলা ফুটবল ফেডারেশন শেখ নাসেরুল হক, সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান মিল্টন, ফার্মের তত্ত্বাবধায়ক সগীর হোসেন পাভেল ও ম্যানেজার সালাউদ্দিন উপস্থিত ছিলেন।


Top