অনূর্ধ্ব-১৭ গোল্ডকাপ : প্রথম দিনে কুষ্টিয়া, খুলনা, সাতক্ষীরা ও ঝিনাইদহের জয়

খুলনার চিত্র ডেস্কঃ
  • প্রকাশিত : সোমবার, ২১ জুন, ২০২১

খুলনা বিভাগীয় পর্যায়ের খেলার উদ্বোধনী দিনে ছেলে ও মেয়ে উভয় গ্রুপের দু’টি করে খেলা অনুষ্ঠিত হয়। এসব খেলায় জয় পেয়েছে কুষ্টিয়া, খুলনা, সাতক্ষীরা ও ঝিনাইদহ জেলা। বঙ্গবন্ধু গোল্ডকাপে ছেলেদের গ্রুপে দিনের প্রথম ম্যাচে কুস্টিয়া জেলা টাইব্রেকারে ৫-৪ গোলে সাতক্ষীরা জেলা দলকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিলো। সাতক্ষীরার হয়ে নির্ধারিত সময়ের খেলায় গোলটি করেন আল শাহরিয়ার। আর কুস্টিয়ার হয়ে গোলটি করেন তানভীর।

ছেলেদের গ্রুপে দিনের দ্বিতীয় ম্যাচে খুলনা জেলা টাইব্রেকারে ৩-২ গোলে ঝিনাইদহ জেলাকে পরাজিত করে। নির্ধারিত সময়ে খেলাটি ১-১ গোলে ড্র ছিলো। ঝিনািদহের হয়ে মুন্না মিয়া প্রথমে গোল করে দলকে এগিয়ে নেন। পরে খুলনার হয়ে গোলটি শোধ করেন অলকেশ।

এদিকে মেয়েদের গ্রুপে দিনের প্রথম ম্যাচে সাতক্ষীরা জেলার মেয়েরা ৪-১ গোলের বড় ব্যাবধানে কুস্টিয়া জেলাকে পরাজিত করে। বিজয়ী দলের হয়ে নাসরিন সুলতানা ২টি গোল করেন। একটি করে গোল করেন পারভিন সুলতানা ও রিমা খাতুন। কুস্টিয়ার হয়ে একটি গোল শোধ করেন আম্বিয়া খাতুন। মেয়েদের গ্রুপে দিনের দ্বিতীয় ম্যাচে ঝিনাইদহের কাছে ০-৫ গোলে পরাজিত হয় খুলনা। বিজয়ী দলের রিজুনা খাতুন করেন দু’টি গোল। একটি করে গোল করেন আনিকা খাতুন, আইরিন আক্তার ও রূপসী খাতুন।

দিনব্যাপী অনুষ্ঠিত খেলাগুলো পরিচালনা করেন মোশাররফ হোসেন, আলী আকবর, জাহিদুজ্জামান, আকিব জাভেদ, পারভেজ আলম, সিদ্ধার্থ, জসিম, তকদির, সাইফুল। ম্যাচ কমিশনারের দায়িত্বে ছিলেন খুলনা নৃপেন রায় চৌধুরী।

সংশ্লিষ্ঠ আরও খবর